MS Dhoni And The Elephant Whisperers: অস্কারজয়ী এলিফ্যান্ট হুইস্পারার্স পরিচালককে সম্মান জানাতে বিশেষ উদ্যোগ নিল ধোনির চেন্নাই

হাতি ও মানুষের ডুয়েল নিয়ে তৈরি হয়েছিল পূর্ণ দৈর্ঘ্যের তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। অনাথ এক হস্তিশাবক রুঘুর কাহিনি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তামিলনাড়ুর দম্পতি বোম্মন আর বেল্লি যাঁকে উদ্ধার করে সন্তানের মতো বড় করে তোলে। চোরাশিকারীদের হাত থেকে রঘুকে বাঁচাতে লড়াই করেন এই দম্পতি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 10, 2023, 04:45 PM IST
MS Dhoni And The Elephant Whisperers: অস্কারজয়ী এলিফ্যান্ট হুইস্পারার্স পরিচালককে সম্মান জানাতে বিশেষ উদ্যোগ নিল ধোনির চেন্নাই
ধোনির সঙ্গে দেখা করেন তথ্যচিত্রের পরিচালক কার্তিকি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অস্কারজয়ী (Oscar) ছবি 'দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স'-এর (The Elephant Whispereres) পরিচালক কার্তিকি গনসালভেসকে (Kartiki Gonsalves) বিশেষ সম্মান জানাবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। বুধবার চিপকে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে খেলতে নামবে সিএসকে (CSK)। সেই ম্যাচের আগে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে চেন্নাই কর্তৃপক্ষ। পরিচালকের সঙ্গে সম্মান জানানো হবে এই তথ্যচিত্রে দেখানো হাতিদের পালকদেরও। ইতমধ্যেই মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে দেখাও করেছেন গনসালভেস ও তাঁর স্ত্রী।

হাতি ও মানুষের ডুয়েল নিয়ে তৈরি হয়েছিল পূর্ণ দৈর্ঘ্যের তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। অনাথ এক হস্তিশাবক রুঘুর কাহিনি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তামিলনাড়ুর দম্পতি বোম্মন আর বেল্লি যাঁকে উদ্ধার করে সন্তানের মতো বড় করে তোলে। চোরাশিকারীদের হাত থেকে রঘুকে বাঁচাতে লড়াই করেন এই দম্পতি। চলতি বছরের শুরুতেই অস্কারে সেরা তথ্যচিত্রের শিরোপা পায় ভারতের এই ছবি। রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠে তামিলনাড়ুর এই হাতি।

আরও পড়ুন: ICC ODI World Cup 2023, IND vs AUS: কাপ যুদ্ধে ভারত-পাকিস্তান ম্যাচ কবে-কোথায়? কাদের বিরুদ্ধে অভিযান শুরু করছে রোহিতের টিম ইন্ডিয়া? জেনে নিন

আরও পড়ুন: KL Rahul, IPL 2023: অস্ত্রোপচার শেষ, কেমন আছেন কেএল রাহুল? চলে এল বড় আপডেট

দিল্লির বিরুদ্ধে নামার আগে ধোনির সঙ্গে দেখা করেন তথ্যচিত্রের পরিচালক কার্তিকি। তাঁর সঙ্গে ছিলেন হস্তিশাবকের পালক দম্পতিও। তিনজনের হাতে বিশেষ উপহারও তুলে দেন চেন্নাইয়ের অধিনায়ক। দলের প্রত্যেক সদস্যের নাম লেখা জার্সি উপহার দেওয়া হয় চেন্নাই সুপার কিংসের তরফ থেকে। বুধবার চিপক স্টেডিয়ামে ম্যাচের আগে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে সিএসকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.