Virat Kohli and Mohammed Siraj, IPL 2023: প্লে-অফ নিশ্চিত না হলেও সিরাজের বাড়ির বিরিয়ানি দাওয়াতে মজলেন বিরাট-ফ্যাফ ডু প্লেসিরা

হায়দরাবাদের ফিল্ম নগরে নতুন বাড়ি কিনেছেন সিরাজ। আর নতুন বাড়িতে সতীর্থদের জন্য বিরিয়ানি দাওয়াত রেখেছিলেন তিনি। আরসিবির পক্ষ থেকে সিরাজের ফিল্ম নগরের নতুন বাড়ির বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। সেই ছবিগুলো ইতমধ্যেই নেটপাড়ায় ভাইরাল।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 16, 2023, 06:27 PM IST
Virat Kohli and Mohammed Siraj, IPL 2023: প্লে-অফ নিশ্চিত  না হলেও সিরাজের বাড়ির বিরিয়ানি দাওয়াতে মজলেন বিরাট-ফ্যাফ ডু প্লেসিরা
মহম্মদ সিরাজের পরিবারের সঙ্গে বিরাট কোহলি। ছবি: আরসিবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একাধিক তারকা থাকলেও চলতি আইপিএল-এ (IPL 2023) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Chellengers Bangalore) অবস্থা মোটেও ভালো নয়। ১২ ম্যাচে ঝুলিতে মাত্র ১২ পয়েন্ট। ফলে প্লে-অফ এখনও নিশ্চিত নয়। ১৮ মে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচে নামছে আরসিবি (RCB)। সেইজন্য দলবল নিয়ে ইতমধ্যেই নিজামের শহরে চলে এসেছেন অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি (Faf du Plessis)। তবে এমন মরণ-বাঁচন ম্যাচে নামার আগে মহম্মদ সিরাজের (Mohammed Siraj) নতুন বাড়িতে বিরিয়ানি পার্টিতে মজলেন বিরাট কোহলি (Virat Kohli)-গ্লেন ম্যাক্সওয়েলরা (Glenn Maxwell)। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছে আরসিবি। এর আগে ২০১৮ সালেও সিরাজের পুরনো বাড়িতে গিয়েছিল আরসিবি। সেই বিরিয়ানি পার্টির মুখ্য অতিথি ছিলেন 'কিং কোহলি' (King Kohli)। 

হায়দরাবাদ আগেই প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে। তবে নিজেদের জায়গা পাকা করতে আরসিবি-কে জিততেই হবে। তবে এই চিন্তার মাঝেই সিরাজের বাড়িতে সোমবার রাতেই বিরিয়ানি পার্টি করলেন বিরাটরা। আসলে সিরাজের নতুন বাড়িতে গৃহপ্রবেশ ছিল। আর সেই অনুষ্ঠানে যোগ দিতে পুরো আরসিবি টিম নিয়ে সিরাজের বাড়িতে পৌঁছে গিয়েছিল। দেদার খাওয়া-দাওয়ার সঙ্গে সবাই মিলে জমিয়ে আড্ডা দিলেন। 

আরও পড়ুন: Cheerleader Injury Controversy: হাত ভেঙে যাওয়া চিয়ারলিডারকে নাচিয়ে অমানবিকতার পরিচয় দিল বিসিসিআই, বিতর্ক তুঙ্গে

আরও পড়ুন: Shubman Gill: একা কুম্ভ রক্ষা করে শতরান, শুভমনের কীর্তিকে কত নম্বর দিলেন গাভাসকর?

হায়দরাবাদের ফিল্ম নগরে নতুন বাড়ি কিনেছেন সিরাজ। আর নতুন বাড়িতে সতীর্থদের জন্য বিরিয়ানির দাওয়াত রেখেছিলেন তিনি। আরসিবির পক্ষ থেকে সিরাজের ফিল্ম নগরের নতুন বাড়ির বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। সেই ছবিগুলো ইতমধ্যেই নেটপাড়ায় ভাইরাল। বিরাট, ফ্যাফ ডু'প্লেসি, গ্লেন ম্যাক্সওয়েল থেকে শুরু করে কোচ সঞ্জয় বাঙ্গার- সকলকেই বেশ খোশমেজাজে ছিলেন সিরাজের বাড়িতে। এমনকি খাওয়া-দাওয়ার পর সিরাজের পরিবারের সঙ্গে ছবি তোলেন ওয়েন পার্নেল-কর্ণ শর্মারা। ফলে ১১২ রানের বিশাল ব্যবধানে জয় পেয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রেখেছে আরসিবি। তবে প্লে-অফে জায়গা করতে হলে শুধু হায়দরাবাদ নয়, গুজরাত টাইটান্সকেও হারাতে হবে। ২১ মে হার্দিক পান্ডিয়ার দলের বিরুদ্ধে নামবেন বিরাটরা। 

এই মুহূর্তে আরসিবি-র ১২ ম্যাচে ১২ পয়েন্ট। তবে ব্যাঙ্গালোরের সমান পয়েন্ট কিন্তু রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংসেরও। তবে রাজস্থান ও কলকাতা ১৩টি করে ম্যাচ খেলে ফেলেছে। এদিকে ব্যাঙ্গালোর এবং পঞ্জাব খেলেছে ১২টি করে ম্যাচ। যদিও পঞ্জাবের তুলনায় আরসিবি-র রানরেট আবার অনেক বেশি ভালো। ফলে বিরাটের দলের প্লে-অফে যাওয়ার সুযোগ এখনও রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.