CSK: একসঙ্গে জোড়া ধাক্কা, ছিটকে গেলেন ১৬.২৫, ১৪ কোটির ক্রিকেটার! মাথায় হাত ধোনিদের

MS Dhonis CSK star Deepak Chahar, Ben Stokes Ruled Out IPL 2023: বিরাট ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। দলের দুই মহারথীকে এখন সাময়িক ভাবে পাচ্ছেন না এমএস ধোনি। বেন স্টোকস ও দীপক চাহারকে ভোগাচ্ছে চোট। তবে সুখবর একটাই যে, মঈন আলি সুস্থ হয়ে উঠেছেন।  

Updated By: Apr 9, 2023, 05:26 PM IST
 CSK: একসঙ্গে জোড়া ধাক্কা, ছিটকে গেলেন ১৬.২৫, ১৪ কোটির ক্রিকেটার! মাথায় হাত ধোনিদের
ধোনিদের মাথায় আকাশ ভেঙে পড়ল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপ্রত্যাশিত ও একই সঙ্গে অনভিপ্রেত ঘটনা ঘটে গেল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। একসঙ্গে জোড়া ধাক্কা খেল এমএস ধোনির (MS Dhoni) হলুদ সেনা! ১৬.২৫ ও ১৪ কোটির মহামূল্যবান দুই ক্রিকেটার- বেন স্টোকস (Ben Stokes) ও দীপক চাহার (Deepak Chahar) ছিটকে গেলেন সাময়িক ভাবে। তারকা পেসার দীপককে নাকি ভোগাচ্ছে হ্যামস্ট্রিংয়ের চোট। আগামী পাঁচ ম্যাচ তিনি মাঠে নামতে পারবেন না বলেই জানা যাচ্ছে। অন্যদিকে ব্রিটিশ অলরাউন্ডার স্টোকস হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন। তাঁর মাঠে নামতে আরও সপ্তাহখানেক লেগে যাবে। আগামী ১২ এপ্রিল ধোনিরা খেলবেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। সেই ম্যাচ চাহার ও স্টোকস নেই। এখনই বলে দেওয়া যায়। তবে ১৭ এপ্রিল আরসিবি-র বিরুদ্ধে স্টোকস খেলবেন বলেই খবর। অন্যদিকে মঈন আলি (Moeen Ali) খাদ্যে বিষক্রিয়ার জন্য অসুস্থ হয়ে পড়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে চাহার খেললেও স্টোকস এবং মঈন খেলেননি। তবে মঈন এখন ঠিক আছেন। পরের ম্যাচেই নেমে পড়বেন মাঠে।
 
আইপিএল সিক্সটিনের নিলাম টেবিলে চমকে দিয়েছিল চেন্নাই। চারবারের আইপিএল জয়ী দল ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে ইংল্যান্ডের টেস্ট ক্যাপ্টেনকে। স্টোকস এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। এই নিয়ে কোনও সন্দেহ নেই। সাদা বলের ক্রিকেটে অন্য ধাতু দিতে গড়া স্টোকস। তাঁর মহাকাব্যিক ব্যাটেই ইংল্যান্ড দ্বিতীয়বার টি-২০ বিশ্বকাপ জেতে। স্টোকস বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। ব্যাটে-বলে যে কোনও মুহূর্তে বদলে দিতে পারেন ম্যাচের রং। আইপিএলে ২৮ ম্যাচ খেলা স্টোকস করেছেন ৯২০ রান। তাঁর ঝুলিতে আছে ২৮টি উইকেট। ম্যাচ উইনার হিসাবে স্টোকসের যোগ্যতা নিয়ে কোনও সন্দেহ নেই। স্টোকস কিন্তু এমনিও পুরো আইপিএল খেলবেন না। । চেন্নাই যদি প্লে-অফে ওঠে, তাহলে স্টোকসকে ছাড়াই এগিয়ে যেতে হবে তাঁকে। কারণ স্টোকস ব্রিটিশ টেস্ট দলের অধিনায়ক। আগামী ১ জুন থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলবে ইংল্যান্ড। এরপর রয়েছে পাঁচ টেস্টের অ্যাশেজ। ফলে স্টোকস ফিরে যাবেন দেশে।

আরও পড়ুনJofra Archer | IPL 2023: এ কী আর্চারের আবার চোট! ব্রিটিশ পেসার বাড়ালেন দুশ্চিন্তা, চলে এল বিরাট আপডেট

তারিখ- ৭ ডিসেম্বর ২০২২, ভেন্যু-মীরপুর, ম্যাচ-বাংলাদেশ বনাম ভারত। ওই শেষবার ভারতের জার্সিতে ওয়ানডে ম্যাচ খেলতে দেখা গিয়েছিল দীপককে। গতবছর আইপিএলের মেগা নিলামে চেন্নাই আগ্রার জোরে বোলারকে ১৪ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল। কিন্তু টি-২০ অলরাউন্ডারের সার্ভিস একটি ম্যাচেও পায়নি ধোনির দল। দীপককে বারবার ছিটকে দিয়েছে পরের পর চোট। গতবছর দীপককে ভুগিয়েছে স্ট্রেস ফ্র্যাকচার ও কোয়াড গ্রেড থ্রি টিয়ারের চোট। তবে দীপক রিহ্যাব করে, অনুশীলন ম্যাচ খেলে আইপিএলে নামার আগে পুরো ফিট হয়ে গিয়েছিলেন। কিন্তু ফের তাঁকে ভোগাচ্ছে চোট।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.