Irfan Pathan | MS Dhoni: 'ধোনিকে খোঁড়াতে দেখে আমার বুক ভেঙে গিয়েছে'! প্রিয় বন্ধুর আবেগি ট্যুইট

Seeing MS Dhoni Limping Breaks My Heart Says Irfan Pathan: এমএস ধোনির সঙ্গে দীর্ঘদিন শেয়ার করেছেন জাতীয় দলের এক ড্রেসিংরুম। ফের ধোনিকে পেয়ে জড়িয়ে ধরলেন ইরফান পাঠান। করলেন আবেগি ট্য়ুইট।  

Updated By: May 11, 2023, 08:03 PM IST
Irfan Pathan | MS Dhoni: 'ধোনিকে খোঁড়াতে দেখে আমার বুক ভেঙে গিয়েছে'! প্রিয় বন্ধুর আবেগি ট্যুইট
ধোনি-ইরফান

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান ( Irfan Pathan) সোশ্যাল মিডিয়ায় কয়েক ঘণ্টার ব্যবধানে দু'টি পোস্ট করেছেন। পোস্টের কেন্দ্রবিন্দুতে একজনই, 'ওয়ান অ্যান্ড অনলি' এমএস ধোনি (MS Dhoni)। দীর্ঘ সময়ে ধোনির সঙ্গে জাতীয় দলের হয়ে খেলেছেন ইরফান। ভাগ করে নিয়েছেন একই ড্রেসিংরুম। ইরফান জানেন যে, তাঁর প্রাক্তন অধিনায়ক ঠিক কোন ধাতু দিয়ে গড়া। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচে ফের একবার ধোনিকে চেনা মেজাজেই পাওয়া গিয়েছিল। মাত্র ৯ বলে ২০ রানের ক্যামিও ইনিংস খেলেন ধোনি। দুটি ছক্কা ও একটা চার মারেন তিনি। ঘরের মাঠ চিপকে ধোনিকে খোঁড়াতেও দেখা গিয়েছিল দৌড়ের সময়ে। যা দেখে ইরফান ট্যুইট করেন, 'রান নেওয়ার সময়ে ধোনিকে খোঁড়াতে দেখে আমার বুক ভেঙে গিয়েছিল। আমি ওকে চিতার মতো দৌড়াতে দেখেছি।' ইরফানের সঙ্গে ধোনির বন্ধুতাও দারুণ। ম্যাচের পর ধোনিদের ড্রেসিংরুমে চলে গিয়েছিলেন ইরফান। ধোনিকে জড়িয়ে ছবিও তোলেন দু'টি। সেই ছবি শেয়ার করে ইরফান লেখেন, 'যেখান থেকে ছেড়ে যাই, ঠিক সেখান থেকেই আবার আমাদের বন্ধুতা শুরু হয়ে যায়। এরকম কোনও সময় নেই, যখন আমাদের দেখা হয়েছে আর আমরা অতীতে কাটানো ভালো দিনের কথা মনে করিনি। প্রতিবার দেখা হলেই স্মৃতিতে কিছু মজার মুহূর্ত চলে আসে।' ইরফানের ছবিতে দেখা যাচ্ছে যে, ধোনির হাঁটুতে ব্যান্ডেজ রয়েছে। 

আরও পড়ুন: ম্যাচ শেষ হতেই ধোনির কাছে ছুট্টে এল জিভা, বাপ-বেটির খুনসুটিতে মাতল ক্রিকেট দুনিয়া

চলতি মরসুম শুরুর আগেই জানা গিয়েছিল যে, ৪১ বছরের ধোনির সম্ভবত এটিই শেষ আইপিএল। গতবছর আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। তবুও আইপিএলের হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি ঘুরে দাঁড়াতে ফের ধোনির কাঁধেই দায়িত্ব তুলে দেয়। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। এবারও ধোনির টিম চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.