Shikhar Dhawan, IPL 2023: আইপিএল-এর আগে 'সিঙ্ঘম' লুকে 'গব্বর'! নেটপাড়ায় উঠল সুনামি

রোহিত শেট্টীর বিখ্যাত সিনেমা 'সিঙ্ঘম'-এ অভিনয় করেছিলেন অজয় দেবগণ (Ajay Devgan)। এবার ধাওয়ানকে দেখা গেল একেবারে সেই মেজাজে। ব্যাকগ্রাউন্ডে বাজছে সিনেমার একটি পরিচিত গান।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 23, 2023, 02:19 PM IST
Shikhar Dhawan, IPL 2023: আইপিএল-এর আগে 'সিঙ্ঘম' লুকে 'গব্বর'! নেটপাড়ায় উঠল সুনামি
'সিঙ্ঘম' লুকে শিখর ধাওয়ান।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই আইপিএল (IPL 2023)। কিন্তু এর কি ক্রিকেটকেই ভুলে গেলেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)? ইদানীং তাঁর হাবভাব দেখলে তো তেমনই মনে হচ্ছে। কয়েক মাস আগে তাঁর সঙ্গে প্রখ্যাত নায়িকা হুমা কুরেশিকে (Huma Qureshi) দেখা গিয়েছিল। আর এবার 'গব্বর' (Gabbar) একেবারে অন্য লুকে ক্যামেরার সামনে ধরা দিলেন। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার (Team India) ওপেনার। সেই ভিডিয়োতে ধাওয়াঙ্কে 'সিঙ্ঘম' (Singham) লুকে দেখা যাচ্ছে। 'গব্বর'-এর এমন ভিডিয়ো দেখে নেটপাড়ায় সুনামি উঠেছে। 

রোহিত শেট্টীর বিখ্যাত সিনেমা 'সিঙ্ঘম'-এ অভিনয় করেছিলেন অজয় দেবগণ (Ajay Devgan)। এবার ধাওয়ানকে দেখা গেল একেবারে সেই মেজাজে। ব্যাকগ্রাউন্ডে বাজছে সিনেমার একটি পরিচিত গান। আর ক্যামেরার সামনে ভিলেনদের মুখে ঘুসি চালিয়ে কুপকাত করে দিচ্ছেন পঞ্জাব কিংসের (Punjab Kings) ওপেনার। পুলিশের উর্দিতে রয়েছেন ধাওয়ান। তাঁকে সেই চেনা 'আলি রে আলি, আতা তুজি বারি আলি' ডায়ালগ বলতে শোনা গেল। 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: খিটখিটি হয়ে যাওয়া বিরাট বদলে গিয়েছেন, তিন বছরের যন্ত্রণা কোন বিশেষ বন্ধুকে জানালেন?

আরও পড়ুন: Sunil Narine, IPL 2023: ০ রানে ৭ উইকেট! আইপিএল-এর আগে দাপুটে সুনীল নারিন

১৬৭টি একদিনের ম্যাচে ৬৭৯৩ রান করেছেন ধাওয়ান। সঙ্গে রয়েছে ১৭টি শতরান ও ৩৯টি অর্ধ শতরান। গড় ৪৪.১১। যদিও গত কয়েক মাস ধরে জাতীয় দলে তিনি ব্রাত্য। গত বছরের ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচে (৭,৮,৩) একেবারেই নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ফলে তাঁকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫০ ওভারের সিরিজে মাঠে নেমেছে রোহিত শর্মার ভারতীয় দল। 

তবে ভারতীয় দলে সুযোগ না পেলেও, ধাওয়ানের কিন্তু আইপিএল জগতে পারফর্ম করার সুযোগ আছে। এখনও পর্যন্ত ক্রোড়পতি লিগের ২০৬টি ম্যাচে ৬২৪৪ রান করেছেন। সঙ্গে রয়েছে ২টি শতরান ও ৪৭টি অর্ধ শতরান। এমনকি গত বছর পঞ্জাব দল নক আউটে না গেলেও, ব্যাট হাতে ফের নিজের জাত চিনিয়েছিলেন 'গব্বর'। তবে আপাতত তিনি 'সিঙ্ঘম' লুকে নিজেকে প্রচার করতেই ব্যস্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.