WATCH | Suryakumar Yadav: ক্যাচ নিতে গিয়ে বল লাগল চোখে! যন্ত্রণায় মাঠে ছটফট করলেন সূর্যকুমার

 Suryakumar Yadav Hit Above Eye While Attempting Catch: সূর্যকুমার যাদবের ভয়ংকর চোট থেকে বেঁচে গেলেন। চোখটাই যেতে বসেছিল তাঁর। বরাত জোরে বেঁচে গিয়েছেন দিল্লি ম্যাচে। এই প্রতিবেদনে দেখুন কীভাবে সূর্য আহত হয়েছিলেন। যদিও ফিল্ডিংয়ের সময় গুরুতর আহত হওয়ার পরেও, সূর্য পরে ব্যাট করতে এসেছিলেন।

Updated By: Apr 12, 2023, 01:42 PM IST
WATCH | Suryakumar Yadav: ক্যাচ নিতে গিয়ে বল লাগল চোখে! যন্ত্রণায় মাঠে ছটফট করলেন সূর্যকুমার
যন্ত্রণায় কাতরাচ্ছেন সূর্যকুমার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium, Delhi) মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটাল (Delhi Capitals vs Mumbai Indians) মুখোমুখি হয়েছিল। রুদ্ধশ্বাস ম্যাচে রোহিত শর্মার (Rohit Sharma) দল ৬ উইকেটে ম্যাচ বার করে নেয়। আর এই ম্যাচেই চোখে ভয়ংকর চোট পেয়েছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। দিল্লির ইনিংসের ১৭ নম্বর ওভারে জেসন বেহরেনডর্ফের (Jason Behrendorff ) বলে অক্ষর প্যাটেল (Axar Patel) ছক্কা হাঁকিয়েছিল। বলটি সোজা সূর্যকুমারের হাতে এসে পড়ার কথা ছিল। কিন্তু সূর্য বলের গতিপথ বুঝতে পারেননি। বল থেকে তাঁর চোখ সরে যায়। ফলে বলটি হাতে লেগে, তাঁর চোখের ওপর এসে পড়ে। সূর্য সঙ্গে সঙ্গে যন্ত্রণায় কাতরাতে শুরু করেন। এই ঘটনার পর ছুটে আসেন মুম্বইয়ের ফিজিওথেরাপিস্ট। যদিও সূর্যর চোট তেমন গুরুতর ছিল না। তিনি ব্যাটিং করতে নেমেছিলেন। যদিও তাঁর চূড়ান্ত হতশ্রী ফর্ম বজায় থাকে। বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটার প্রথম বলেই আউট হয়ে যান। মুকেশ কুমারের ডেলিভারিতে তিনি কুলদীপ যাদবের হাতে ক্যাচ তুলে দেন। সূর্য আইপিএল সিক্সটিনের প্রথম ম্যাচে আরসিবি-র বিরুদ্ধে করেছিলেন ১৫। এরপর দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে করেন মাত্র ১ রান।

আরও পড়ুন: Rohit Sharma, DC vs MI: অর্ধ শতরান পেলেন রোহিত, রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লির বিরুদ্ধে জিতে হারের হ্যাটট্রিক থেকে বাঁচল মুম্বই

এদিন ম্যাচের আগে সূর্যর ফর্ম নিয়ে বড় কথা বলেছিলেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। ৮৩-র বিশ্বকাপ জয়ী বলেছিলেন, 'টানেলের শেষে আলো আসেই। সেই আলো সূর্য দ্রুত দেখতে পাবে। যখন ও সেটা দেখতে পাবে, ও তখন সেই সুযোগর পুরোপুরি সদ্ব্যবহার করে। আমি ওকে একটাই পরামর্শ দেব। যতই টি টোয়েন্টি ফরম্যাট হোক না কেন, একটু আগে ও সময় নিক। একটা ভালো ইনিংসেই সূর্য ছন্দে ফিরবে। একটা ভালো হিটই ওর দরকার। একটু সময় কাটাক ক্রিজে। আমি বলছি না ২০-৩০ মিনিট, হয়ে পারে ছয় বা আট বল। ও একদম ঠিক হয়ে যাবে।' সপ্তাহখানেক আগে সূর্যকে নিয়ে দিল্লি ক্যাপিটালসের কোচ ও কিংবদন্তি রিকি পন্টিংও কথা বলেছেন। তিনি জানান, 'সারা বিশ্ব জানে সূর্য সাদা বলের ক্রিকেটে কী করতে পারে। মুম্বই ওর সঙ্গে লেগে থাকুক। আমার মনে হয় ও এমন একজন প্লেয়ার যে বিশ্বকাপ জেতাতে পারে।' এখন দেখার সূর্য কবে ফর্মে ফেরেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.