WATCH | Tim Cook | IPL 2023: মাঠে খেলা দেখছেন অ্যাপল সিইও, ফ্যান বললেন, 'একটা আইফোন পাঠান!'

Tim Cook catches an IPL match with Sonam Kapoor: অ্যাপল সিইও টিম কুক ফের আইপিএল দেখলেন ভারতে। ২০১৬ সালের পর ফের কুক ২০২৩ সালে মাঠে এসে আইপিএল দেখলেন। আর কুকের আইপিএল ম্যাচ দেখাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বয়ে গেল।

Updated By: Apr 21, 2023, 02:36 PM IST
WATCH | Tim Cook | IPL 2023: মাঠে খেলা দেখছেন অ্যাপল সিইও, ফ্যান বললেন, 'একটা আইফোন পাঠান!'
গাল্যারিতে সোনম-পার্থর সঙ্গে টিম কুক। ছবি-জিও সিনেমা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে ভারতে রয়েছেন অ্যাপল সিইও (Apple CEO) টিম কুক (Tim Cook)। তাঁর সংস্থা ভারতে ব্যাক-টু-ব্যাক ব্র্যান্ড স্টোর উদ্বোধন করেছে। মুম্বইয়ের পর দিল্লিতে। অ্যাপল স্টোরের ভারতে পা রাখছে বলেই কুক এসেছেন এই দেশে। তিনি দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সঙ্গেও। দেশ জুড়ে অ্যাপল-এর সম্প্রসারণের পাশাপাশি চাকরির সুযোগ তৈরির প্রতিশ্রুতিও দিয়েছেন কুক। আর ঠাসা কর্মসূচির মাঝেই কুক সময় রেখেছিলেন আইপিএল (IPL 2023) ম্যাচের জন্য। কুক চলে গিয়েছিলেন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ( Delhi Capitals vs Kolkata Knight Riders,DC vs KKR ) ম্য়াচ চলাকালীন কুককে পাওয়া গিয়েছিল কর্পোরেট বক্সে। তিনি খেলা দেখলেন দিল্লি দলের কর্ণধার পার্থ জিন্দালের (Parth Jindal) সঙ্গে। ছিলেন বলি অভিনেত্রী সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Sonam Kapoor and Anand Ahuja)। কুককে আইপিএলে দেখে নেটদুনিয়ায় মিমের বন্যা বয়ে গিয়েছে। এক ফ্যান লিখে বসলেন, 'দয়া করে একটা আইফোন পাঠান!' এই নিয়ে দ্বিতীয়বার কুককে পাওয়া গেল আইপিএলে। এর আগে তিনি ২০১৬ সালে দেখেছেন আইপিএল।

এবার আসা যাক এই ম্যাচের কথায়। আইপিএলের ২৮ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লি-কলকাতা। টস হেরে কেকেআর প্রথমে ব্যাট করে। জেসন রয় (৩৯ বলে ৪৩) ও আন্দ্রে রাসেলের (৩১ বলে অপরাজিত ৩৮) ব্যাটে কোনও রকমে কেকেআর ১২৭ রান তুলতে সমর্থ হয়। ইশান্ত শর্মা, অ্যানরিক নোকিয়া, অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদবরা পান দু'টি করে উইকেট। দিল্লির পেস-স্পিন আক্রমণে বেসামাল হয়ে যায় কলকাতা। বলাই বাহুল্য যে, এই রান ধরে রেখে ম্যাচ জেতার জন্য কার্যত ম্যাজিক করতে হত নীতীশ রানাদের। কিন্তু কলকাতা সেটা করতে পারেনি। দিল্লি চার বল হাতে রেখে চার উইকেট ম্যাচ বার করে নেয়। দিল্লি টানা চার ম্যাচ হারার পর মরসুমের প্রথম জয়ের মুখ দেখল। অন্যদিকে কেকেআর হারের হ্যাটট্রিক করল। কেকআর আগামী রবিবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে। এখন দেখার কলকাতা এই ম্যাচ জিতে শেষ হাসি হাসে কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.