আউশগ্রামে দোলের দিন দুই-নাবালিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৫ অভিযুক্ত

তখনই তাঁরা কান্নায় ভেঙে পরে এবং অত্যাচারের কথা পরিবারের লোককে জানায়। অভিযুক্তরাও একই গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে।

Updated By: Mar 29, 2021, 05:47 PM IST
আউশগ্রামে দোলের দিন দুই-নাবালিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৫ অভিযুক্ত
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দোলের দিন একই গ্রামের দুই নাবালিকা ধর্ষনের শিকার। ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার সোকাডাঙ্গা গ্রামে। এক নিগৃহীতার বাবার অভিযোগ, দোলের দিন বিকেলে পড়তে গিয়েছিল দুই বন্ধু। এরপর ফিরতে দেরি হওয়ায় খোঁজ শুরু হয়। অনেকক্ষণ খোঁজাখুজির পর পরিবারের লোকেরা দেখতে পান দু-জনকে।

তখনই তাঁরা কান্নায় ভেঙে পরে এবং অত্যাচারের কথা পরিবারের লোককে জানায়। অভিযুক্তরাও একই গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। ঘটনায় পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার সোকাডাঙ্গা গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। নিগৃহীতা দুই নাবালিকাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মেডিকেল টেস্ট করা হবে। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: দিল্লি-হাথরসের সময়ে ঠুঁটো জগন্নাথ, বাংলায় কিছু হলেই মিথ্যে টুইট শাহ-মালব্যর: মমতা

জানা গিয়েছে, অভিযুক্তরা এলাকারই বাসিন্দা। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পালিয়ে যায়। পুলিস তাদের খোঁজে তল্লাসি চালায়। এরপর ৫ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। অন্যদিকে এক অভিযুক্তের বাবা জানায় তার ছেলে এরকম করতে পারে না। কাল রাতে নিগৃহীতাদের বনগ্রাম স্বাস্থকেন্দ্রে নিয়ে যাওয়া হয় পরে বর্ধমান মেডিক্যাল কলেজে হাসপাতালে স্থানান্তরিত করা  হয়। 

.