লক্ষ্মীপুজোর দিনই ঘরের জোড়া 'লক্ষ্মীর বিসর্জন'

এলাকাবাসীর ধারণা, ছোটো বোন অঙ্কিতাকে পুকুরে ডুবে যেতে দেখেই সম্ভবত তাকে বাঁচাতে যায় বড় বোন অর্পিতা।

Updated By: Oct 24, 2018, 04:27 PM IST
লক্ষ্মীপুজোর দিনই ঘরের জোড়া 'লক্ষ্মীর বিসর্জন'

নিজস্ব প্রতিবেদন : লক্ষ্মীপুজোর দিন মর্মান্তিক দুর্ঘটনা কেড়ে নিল ঘরের লক্ষ্মীদের। পুকুরে ডুবে মৃত্যু হল ২ বোনের। অত্যন্ত বেদনাদায়ক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পগনার মথুরাপুরে।

মথুরাপুর ১ নম্বর ব্লকের সিতেগাছিতে বাড়ি অর্পিতা মণ্ডল ও তার ছোট বোন অঙ্কিতা মণ্ডলের। অর্পিতার বয়স ১১ আর ছোটো বোন অঙ্কিতার বয়স ৯ বছর। বাবা জয়নগরের ইলেকট্রিক সাপ্লাই অফিসে কাজ করেন। এদিন সকালে লক্ষ্মীপুজো উপলক্ষে মা, বাবা দুজনেই কাছে বাজারে জিনিসপত্র কেনাকাটা করতে যান। তখনই ঘটে যায় দুর্ঘটনা।

আরও পড়ুন, ১০০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ ২০ বছরের যুবকের!

ফাঁকা বাড়িতে দুজনে মিলে ঠিক করে পাশেপ পুকুরে স্নান করতে যাবে। দুই বোন মিলে পাশের পুকুরে স্নান করতে যায়। পুকুরে নামার পরই তলিয়ে যায় দুজনে। ঘটনাস্থলেই জলে ডুবে মৃত্যু হয় দুই বোনের। স্থানীয়দের চোখে পড়ে, ছোটো বোন অঙ্কিতা পুকুরের জলে ভাসছে। দৌড়ে অঙ্কিতাকে জল থেকে তোলেন তাঁরা। কিন্তু ততক্ষণে সব শেষ।

আরও পড়ুন, হাত-মুখ বেঁধে রাতভর ধর্ষণ ধানক্ষেতে, অচৈতন্য অবস্থায় উদ্ধার নাবালিকা

এরপর বড় বোন অর্পিতাকে খুঁজতে খুঁজতে তাকে জলের মধ্যে পাওয়া যায়। দুজনকেই স্থানীয় মথুরাপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এলাকাবাসীর ধারণা, ছোটো বোন অঙ্কিতাকে পুকুরে ডুবে যেতে দেখেই সম্ভবত তাকে বাঁচাতে যায় বড় বোন অর্পিতা। তারপর দুজনেই  ডুবে যায় দুজনেরই মৃত্যু হয়। লক্ষ্মীপুজোর দিন সকালে পাড়ার মেয়েদের হারিয়ে শোকস্তব্ধ এলাকাবাসী।

.