স্বেচ্ছায় ধর্মান্তকরণ নাকি জোর করে? খবর করতে গিয়ে আক্রান্ত ২৪ ঘণ্টার সাংবাদিক, আটক অভিযুক্ত

হিন্দু সংহতি মঞ্চের সদস্যদের মারে মাথা ফাটল আমাদের প্রতিনিধি অঞ্জন রায়ের। ভেঙে দেওয়া হয় তার চশমা। জখম আমাদের চিত্রসাংবাদিক কমল জানাও। ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে হামলাকারীরা।

Updated By: Feb 14, 2018, 08:14 PM IST
স্বেচ্ছায় ধর্মান্তকরণ নাকি জোর করে? খবর করতে গিয়ে আক্রান্ত ২৪ ঘণ্টার সাংবাদিক, আটক অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন:  খাস কলকাতায় ধর্মান্তকরণ। স্বেচ্ছায় নাকি জোর করে? সেই খবর করতে গিয়ে আক্রান্ত চব্বিশ ঘণ্টা। সাংবাদিককে মারধরের ঘটনায় অভিযুক্ত হিন্দু সংহতি মঞ্চের আহ্বায়ক তপন ঘোষকে আটক করল পুলিস। ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আক্রান্ত সাংবাদিক অঞ্জন রায়ের সঙ্গে ফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন: নতুন রুট, নিউ গড়িয়া থেকে কয়েক মিনিটেই পৌঁছে যান এয়ারপোর্ট

হিন্দু সংহতি মঞ্চের সদস্যদের মারে মাথা ফাটল আমাদের প্রতিনিধি অঞ্জন রায়ের। ভেঙে দেওয়া হয় তার চশমা। জখম আমাদের চিত্রসাংবাদিক কমল জানাও। ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে হামলাকারীরা। আজ রানি রাসমণি রোডে হিন্দু সংহতি মঞ্চের সভা ছিল। সভার শেষ পর্যায়ে মঞ্চে তোলা হয় একটি সংখ্যালঘু পরিবারকে।

আরও পড়ুন: কল্লোলের পেট থেকে আগেই বেরিয়ে গিয়েছে পেরেক, জানাল এনআরএস

বলা হয়, ওই সংখ্যালঘু পরিবার হিন্দু সংহতি মঞ্চে যোগ দেবে। কিন্তু সংবাদমাধ্যমের প্রতিনিধিরা ছবি তুলতে যেতেই  রে-রে করে তেড়ে আসেন হিন্দু সংহতি মঞ্চের সদস্যরা। ছবি তুলতে বাধা দেওয়া হয়। এরপর রীতিমত বেছে বেছে সাংবাদিকদের টার্গেট করা হয়। অঞ্জন রায় এবং কমল জানার ওপর ঝাঁপিয়ে পড়ে হামলাকারীরা।  আগাগোড়া মঞ্চে উপস্থিত ছিলেন হিন্দু সংহতি মঞ্চের সভাপতি তপন ঘোষ। জোর করে ধর্মান্তকরণের খবর যাতে সম্প্রচারিত না হয়, তা রুখতেই চব্বিশ ঘণ্টার ওপর এই বেপরোয়া আক্রমণ।

.