Birbhum Accident: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেল বাস, আহত ৫০

 যাত্রীদের একাংশের অভিযোগ, বাসের চালক মত্ত ছিলেন। প্রথম থেকেই খারাপভাবে বাসটি চালাচ্ছিলেন তিনি। তার জেরেই এই দুর্ঘটনা।  

Updated By: Nov 3, 2023, 08:45 PM IST
Birbhum Accident: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেল বাস, আহত ৫০

প্রসেনজিৎ মালাকার: চালক কি মত্ত অবস্থায় ছিল? নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস উল্টে গেল রাস্তার পাশে ঝোপে! জখম ৫০ জন। ৪ জনের অবস্থায় আশঙ্কাজনক। দুর্ঘটনা ঘটল বীরভূম লাগোয়া ঝাড়খণ্ডের  হরিপুর এবং পিনারগড়িয়া গ্রামে মাঝে।

আরও পড়ুন:  Hooghly: ক্রমাগত বাড়ছে দাম, পেঁয়াজের মালা পরে বিক্ষোভ তৃণমূল বিধায়কের

স্থানীয় সূত্রের খবর, এদিন বিকেলে ঝাড়খণ্ডের আলুদোহা থেকে বীরভূমের রামপুরহাটের দিকে যাচ্ছিল একটি বেসরকারি বাস। তখনও এ রাজ্যে প্রবেশ করেনি। ঝাড়খণ্ডেরই হরিপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। যাত্রীদের একাংশের অভিযোগ, বাসের চালক মত্ত ছিলেন। আলুদোহা যখন ছাড়ে, তখন থেকেই খারাপভাবে বাসটি চালাচ্ছিলেন তিনি। তার জেরেই এই দুর্ঘটনা।

এদিকে দুর্ঘটনার উদ্ধারকাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া স্বাস্থ্যকেন্দ্রে। পরে গুরুতর আহতদের পাঠিয়ে দেওয়া হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কীভাবে দুর্ঘটনা? খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন:  El Nino | Bengal Weather: ৬ বছরে উষ্ণতম নভেম্বর, বর্ষার পরে এবার অধরা শীত! এল নিনো থাবা বসাচ্ছে ঠান্ডার আমেজে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.