ভারতে ঢোকার পথেই জঙ্গি সন্দেহে আটক ৯

মায়ানমার থেকে ভারতে প্রবেশের সময় সেনার ২ টি রেজিমেন্ট ও অসম পুলিসের যৌথ অভিযান চালায়। তখনই জঙ্গি সন্দেহে ৯ জনকে আটক করা হয়।

Updated By: Dec 3, 2018, 10:58 AM IST
ভারতে ঢোকার পথেই জঙ্গি সন্দেহে আটক ৯

নিজস্ব প্রতিবেদন:   ভারত মায়ানমার সীমান্তের জয়রামপুরে  ভারতীয় সেনার অভিযান। জঙ্গি সন্দেহে আটক ৯। তাদের মধ্যে কয়েকজন মহিলাও রয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে রবিবার ভারত মায়ানমার সীমান্তের জয়রামপুরে অভিযান চালায় ভারতীয় সেনা। সূত্র মোতাবেক বিভিন্ন জায়গায় তল্লাশি চালান সেনাকর্মীরা।  জয়রামপুর থেকে জঙ্গি সন্দেহে ৯ জনকে আটক করা হয়।   জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হয়েছে অত্যাধুনিক মানের প্রচুর আগ্নেয়াস্ত্র ও গোলা বারুদ।

আরও পড়ুন: পাঁচ দিনের দুই মেদিনীপুর সফরে আজ মুখ্যমন্ত্রী

জানা গিয়েছে, মায়ানমার থেকে ভারতে প্রবেশের সময় সেনার ২ টি রেজিমেন্ট ও অসম পুলিসের যৌথ অভিযান চালায়। তখনই জঙ্গি সন্দেহে ৯ জনকে আটক করা হয়।  সূত্রের খবর, ধৃতরা এনডিএফবি(এস) ও এনএসসিএন জঙ্গি গোষ্ঠীর সদস্য। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  তদন্তকারীদের অনুমান, ধৃতরা প্রত্যেকেই মায়ানমারে জঙ্গি শিবিরে প্রশিক্ষণপ্রাপ্ত।

আরও পড়ুন, 'জেলে যাবে চোর অভিষেক', আরও জোরালো আক্রমণ কৈলাস বিজয়বর্গীয়র

জানা গিয়েছে, উদ্ধার হওয়ায় আগ্নেয়াস্ত্রগুলির মধ্যে রয়েছে একে-৫৬, একে-৪৭। এছাড়াও অত্যাধুনিক পিস্তল, গ্রেনেড, গুলি ও ম্যাগাজিন উদ্ধার হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছেন সেনাকর্মীরা।

 

.