Jalpaiguri: মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল কিশোর; খোঁজ চলছে বর্ষাস্ফীত নদীতে

অতিবৃষ্টিতে জেলার বিভিন্ন নদীতে জল বেড়েছে। এই নিয়েই চাঞ্চল্য এলাকায়। আর এরই মধ্যে দুর্ঘটনার দুঃসবাদ। Jalpaiguri জেলার Dhupguri ব্লকে মাছ ধরতে গিয়ে জলে তলিয়ে গেল কিশোর।

Updated By: Jun 19, 2022, 12:04 PM IST
Jalpaiguri: মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল কিশোর; খোঁজ চলছে বর্ষাস্ফীত নদীতে

নিজস্ব প্রতিবেদন: অতিবৃষ্টিতে জেলার বিভিন্ন নদীতে জল বেড়েছে। এই নিয়েই চাঞ্চল্য এলাকায়। আর এরই মধ্যে দুর্ঘটনার দুঃসবাদ। জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি ব্লকে মাছ ধরতে গিয়ে জলে তলিয়ে গেল কিশোর।

দুই বন্ধু মিলে মাছ ধরতে নদীতীরে আসে। তারপর নদীতেও নেমে পড়ে। জলে নেমে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল কিশোর। ঘটনায় চাঞ্চল্য ধুপগুড়ির ২ নম্বর ওয়ার্ড-সংলগ্ন পূর্ব মাগুরমারী এলাকায়।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, ধুপগুড়ির পূর্ব মাগুরমারী এলাকার বাসিন্দা প্রদীপ রায়ের ছেলে প্রীতিশ রায় (১০) নিখোঁজ। পরে জানা যায়, মাছ ধরার জন্য শনিবার বিকেলে বন্ধুর সঙ্গে ধুপগুড়ির উত্তর গোসাইরহাট এলাকার গিলান্ডি নদীতে যায় সে। কিন্তু দীর্ঘক্ষণ বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন উদ্বিগ্ন হন। তাঁরা প্রীতিশের সঙ্গে অপরজন যে গেছিল তার সঙ্গে যোগাযোগ করেন। এবং জানতে পারেন, প্রীতিশ নদীতে তলিয়ে গেছে। 

রবিবার সকালে ঘটনাস্থলে আসেন ধুপগুড়ির বিডিও, পুলিস-সহ জলপাইগুড়ি সিভিল  ডিফেন্সের কর্মীরা। নদীতীরে বোর্ড লাগিয়ে কিশোরটিকে খোঁজার জন্য তল্লাশিতে নামে তারা। 

প্রসঙ্গত, কিছুদিন আগে ধুপগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডে নদীতে তলিয়ে যাওয়া এক শিশুর এখন পর্যন্ত হদিস মেলেনি। ফের এদিনের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের ছড়িয়েছে জলপাইগুড়িতে জেলার ধুপগুড়ি ব্লকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: অগ্নিপথ বিক্ষোভের জের! আজও বাতিল একাধিক ট্রেন, স্টেশনে যাত্রীদের ভিড়

.