Budge Budge Shootout: দিনেদুপুরে বজবজে শ্যুটআউট, আক্রান্ত সাক্ষী!

গুলি লেগেছে মাথায়। গুরুতর আহত অবস্থায় ওই যুবক ভর্তি কলকাতার এসএসকেএম হাসপাতালে।

Updated By: May 3, 2023, 06:09 PM IST
Budge Budge Shootout: দিনেদুপুরে বজবজে শ্যুটআউট, আক্রান্ত সাক্ষী!

অশোক মান্না: আদালতে সাক্ষী দিয়ে ফিরছিলেন বাড়িতে। ভরদুপুরে গুলিবিদ্ধ হলেন যুবক! কীভাবে? তাঁর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। গুরুতর অবস্থায় ওই যুবক ভর্তি কলকাতার এসএসকেএম হাসপাতালে। শ্যুটআউট এবার দক্ষিণ ২৪ পরগনার বজবজে।

পুলিস সূত্রে খবর, আক্রান্তের নাম শেখ আলতাবউদ্দিন। বাড়ি,নোদাখালি থানার  চন্ডীপুরে। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা চলছে। এদিন আলিপুর কোর্টে একটি পুরনো মামলায় সাক্ষী দিয়ে বাড়ি ফিরছিলেন আলতাবউদ্দিন। সঙ্গে ছিলেন আতিয়ার রহমান নামে আরও একজন।

ঘড়িতে তখন পৌনে তিনটে। বজবজ স্টেশনে নেমে বাইকে চেপে বাড়ির দিকে যাচ্ছিলেন আলতাব। অভিযোগ, তাঁর পথ আটকায় শোবরাজ গাজী নামে দুষ্কৃতীরা। তারপর? আলতাবকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় সে! গুলি লাগে মাথায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে বছর চল্লিশের ওই যুবক। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় এলাকারউ একটি নার্সিংহোমে। পরে শারীরিক অবস্থার অবনতি হয়ে স্থানান্তরিত করা হয় কলকাতা এসএসকেএম হাসপাতালে।

এদিকে ঘটনার পর চম্পট দেয় অভিযুক্ত শোররাজ। কী কারণে এই হামলা? স্রেফ আলতাবের সঙ্গী আতিয়ার রহমানক জিজ্ঞাসাবাদ নয়, সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিস। প্রাথমিক তদন্তের অনুমান, ঘটনার নেপথ্যে পুরনো শত্রুতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.