বউমার সঙ্গে সম্পর্ক, প্রতিবেশী যুবকের হাত কাটল শ্বশুর!

রক্তাক্ত হাত ঝোলা অবস্থাতেই দৌড়ালেন ওই ব্যক্তি। মালবাজারের ধলাবাড়িতে প্রকাশ্যে যা ঘটল, তা যেন হার মানায় যে কোনও চলচ্চিত্রের পটকেই। 

Updated By: Apr 14, 2018, 10:32 AM IST
বউমার সঙ্গে সম্পর্ক, প্রতিবেশী যুবকের হাত কাটল শ্বশুর!

নিজস্ব প্রতিবেদন: দোকান বন্ধ করে সবেমাত্র সাইকেলটা নিয়ে প্যাডেলে পা রেখেছেন। আচমকাই সামনে এসে দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। কিছু বলার আগেই ডান হাতের ওপর একটা কোপ। কাতরাতে কাতরাতে তখন মাটিতে পড়ে গেলেন ওই ব্যক্তি। সেই অবস্থাতেই বা হাতের ওপর আরও একটি কোপ। দুটি হাতেরই কব্জি থেকে ঝুলে পড়ল হাত। পিঠের পর তখন বেশ কয়েকবার আঘাত পড়েছে। রক্তাক্ত হাত ঝোলা অবস্থাতেই দৌড়ালেন ওই ব্যক্তি। মালবাজারের ধলাবাড়িতে প্রকাশ্যে যা ঘটল, তা যেন হার মানায় যে কোনও চলচ্চিত্রের পটকেই। বউমার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক রাখার অভিযোগে প্রতিবেশী যুবকের দুই হাত কেটে নেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

মালবাজারের ধলবাড়ির বাসিন্দা নুরমুদ্দিনের বউমা প্রতিবেশী যুবক কাজিমুল ইসলামের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এই নিয়ে তাঁদের একাধিকবার সতর্কও করা হয়েছিল। কিন্তু কোনও আপত্তিই কানে তোলেননি তাঁরা।

আরও পড়ুন: তাসের ঘরের মতো ভেঙে পড়ল হাওড়ার  ব্রিজ!

শুক্রবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন কাজিমুল। অভিযোগ নুরমুদ্দিন তাঁর পথ আটকায়। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে কাজিমুলের হাতে আঘাত করেন। কোপানো হয় তাঁর পিঠে মুখেও। কোনওক্রমে পালিয়ে গিয়ে বাড়িতে আশ্রয় নেন কাজিমুল।  আশঙ্কাজনক অবস্থায় কাজিমুলকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

খবর চাউর হতেই উত্তেজিত হয়ে পড়েন গ্রামবাসীরা। অভিযুক্ত নুরমুদ্দিনের বাড়িতে ভাঙচুর চালান। পরে আগুন ধরিয়ে দেওয়া হয়। তবে ঘটনার পর থেকে পলাতক নুরমুদ্দিন। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। গ্রামবাসীদের পালটা অভিযোগ, নিজের বাড়িতে নিজেই আগুন লাগিয়ে এলাকা ছে়ড়েছে নুরমুদ্দিন। 

.