স্ত্রী, শাশুড়ি, শালা ও প্রতিবেশিকে কোপাল জামাই

ঘটনাটি ঘটে শনিবার। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রাত এগারোটা নাগাদ হাতে বল্লম নিয়ে হাজির হন উজ্জ্বল রায়। হামকুড়া গ্রামেই শ্বশুরবাড়ি

Updated By: May 10, 2020, 06:02 PM IST
স্ত্রী, শাশুড়ি, শালা ও প্রতিবেশিকে কোপাল জামাই
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বারো বছর আগে বিয়ে হয়েছে। অশান্তি নিত্যসঙ্গী। তার জেরেই স্ত্রী ঘর ছেড়ে বাপের বাড়ি থাকা শুরু করে। স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব তৈরি হলেও ছেদ পড়েনি অশান্তিতে। কিন্তু লকডাউনের আবহে ভয়াবহ আকার ধারণ করলো। রবিবার স্ত্রীর বাপের বাড়ি গিয়ে স্ত্রী, শাশুড়ি, শালা এবং এক প্রতিবেশিকে কোপালেন উত্তর ২৪ পরগনার বাগদা থানার হামকুড়া গ্রামের বাসিন্দা উজ্বল রায়।

ঘটনাটি ঘটে শনিবার। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রাত এগারোটা নাগাদ হাতে বল্লম নিয়ে হাজির হন উজ্জ্বল রায়। হামকুড়া গ্রামেই শ্বশুরবাড়ি। ৩ মাস আগে অশান্তির জেরে বাপের বাড়ি থাকা শুরু করেন তাঁর স্ত্রী শৈবা। স্থানীয়দের কথায়, বাকবিতণ্ডা শুরু হতেই বল্লম দিয়ে একে একে সবাইকে কোপাতে শুরু করে।

আরও পড়ুন- ট্রেনের পর ট্রাক উল্টে মৃত্যু ৫ পরিযায়ী শ্রমিকের, আহত ১৫

স্ত্রী, শাশুড়ি এবং শ্যালক বল্লমের আঘাতে গুরুতর জখম হন। বাধা দিতে এসে আহত হন এক প্রতিবেশীও। সবাইকে মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অভিযোগ পেয়ে রবিবার সকালে উজ্জ্বল রায়কে গ্রেফতার করে বাগদা থানার পুলিস। আজই বনগাঁ মহাকুমা আদালতে তোলা হয় ধৃতকে।

.