বাড়ির অদূরেই উদ্ধার বৃদ্ধার নগ্ন দেহ, নেশার ঘোরেই গণধর্ষণ?

ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ। শরীরের সুতোর অংশ মাত্র নেই, মুখে কাপড় গোঁজা। খুনের আগে যে তাঁর ওপর চরম শারীরিক নির্যাতন চলেছিল, তার স্পষ্ট প্রমাণ মিলছে। 

Updated By: Jan 17, 2018, 12:22 PM IST
বাড়ির অদূরেই উদ্ধার বৃদ্ধার নগ্ন দেহ, নেশার ঘোরেই গণধর্ষণ?

নিজস্ব প্রতিবেদন:  বাড়ি থেকে পাঁচশো মিটারের দূরত্বে উদ্ধার হল বৃদ্ধার নগ্ন দেহ। ওই মহিলাকে গণধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাকে ঘিরে বুধবার সকাল থেকে উত্তপ্ত সোনাপুরের চাঁদবেড়িয়া এলাকা। ঘটনাস্থল থেকে উদ্ধার মদের গ্লাস, খাবার।

ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ। শরীরের সুতোর অংশ মাত্র নেই, মুখে কাপড় গোঁজা। খুনের আগে যে তাঁর ওপর চরম শারীরিক নির্যাতন চলেছিল, তার স্পষ্ট প্রমাণ মিলছে। সাতসকালেই এই দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

সন্ধের পর থেকেই চাঁদবেড়িয়া গ্রামের আম বাগান চত্বর থাকে শুনশান। দুষ্কৃতীদের দৌরাত্ম্যে দিনের বেলাতেও ওই এলাকা দিয়ে স্থানীয় মহিলারা যাতায়াত করতে ভয় পান। অভিযোগ, মদ, গাঁজা, জুয়ার ঠেকের আসর বসিয়ে এলাকা প্রায় নিজেদেরই দখলে রেখেছে দুষ্কৃতীরা। পুলিসকেও একাধিকবার জানানো হয়েছিল, কিন্তু পরিস্থিতি যে কিছুই বদলায়নি তার প্রমাণ মিলল বুধবার সকালেই। ছেষট্টি বছরের এক বৃদ্ধার ক্ষতবিক্ষত নগ্ন দেহ উদ্ধারের ঘটনায় ক্ষোভে ফেটে পড়লেন স্থানীয়রা।

জানা যাচ্ছে, মঙ্গলবার সন্ধের পর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল ওই বৃদ্ধার। পরিবারের তরফে প্রাথমিক খোঁজের পর পুলিসে জানানো হয়েছিল। বুধবার সকালে বাড়ি থেকে পাঁচশো মিটার দূরত্বেই উদ্ধার হল তাঁর দেহ। মনে করা হচ্ছে, গণধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে মদের গ্লাস ও খাবার। পুলিস মনে করছে, নেশার ঘোরেই গণধর্ষণ করা হয়েছে ওই মহিলাকে। দুষ্কৃতীদের চিনে ফেলাতেই খুন হতে হয়েছে বৃদ্ধাকে।

তবে প্রশ্ন উঠছে, রাতে বৃদ্ধা ওই এলাকায় কেন গিয়েছিলেন?  তবে কি তাঁকে জোর করেই তুলে নিয়ে যাওয়া হয়েছিল?  আপাতত অপরাধীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। তবে একজন বৃদ্ধার এহেন পরিণতিতে নারী নিরাপত্তা ইস্যুতে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন স্থানীয়রা।  

.