Abhishek Banerjee: শহরে উৎসবের আমেজ; 'ধর্মকে ঢাল করে রাজনীতি করি না', বললেন অভিষেক

নিজের সংসদীয় এলাকা ডায়মন্ড হারবারে জনসংযোগে কর্মসূচিতে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। 

Updated By: Oct 17, 2023, 06:51 PM IST
Abhishek Banerjee: শহরে উৎসবের আমেজ; 'ধর্মকে ঢাল করে রাজনীতি করি না', বললেন অভিষেক

প্রবীর চক্রবর্তী: 'আমি ধর্মকে ঢাল করে রাজনীতি করি না। ধর্মকে আমি বাড়িতে রেখে রাজনীতি করি'। মহেশতলায় পুজো জনসংযোগে গিয়ে বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে বার্তা, 'এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রেখে পুজো পালন করুন। সবার বাড়িতে যেন শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের আলো থাকে। পুজো সবার ভালো কাটুক'।

আরও পড়ুন:  Hooghly: গৃহবধূর সঙ্গে প্রণয়, ত্রিবেণীতে খুন যুবক!

শহরে উৎসবের আমেজ। দেবীর বোধনের আগেই বিভিন্ন মণ্ডপে ভিড় উপচে পড়েছে দর্শনার্থীদের। আজ, মঙ্গলবার তৃতীয়া। কালীঘাটে বাড়িতে বসেই যখন ভার্চুয়ালি পুজো উদ্বোধন করলেন মুখ্য়মন্ত্রী, তখন নিজের সংসদীয় এলাকা ডায়মন্ড হারবারে জনসংযোগে কর্মসূচিতে অভিষেক।

এদিন মহেশতলার বাটা স্টেডিয়ামে  ডায়মন্ডহারবার এফসি বনাম শ্রীভূমি স্পোর্টিং প্রদর্শনী ম্যাচে বল পায়ে দেখা গেল রোনাল্ডিনহোকে। ম্য়াচ শেষে অভিষেক বলেন, 'প্রতি বছর পুজোর আগে আমি দেখা করার চেষ্টা করি। দেখা না হলে পুজো অসম্পূর্ণ হয়ে যায়। গত দু'বছর ধরে আমি আর সেভাবে পুজো উদ্বোধন করি না। এখন মহালয় থেকে ঠাকুর দেখার ভীড় জমে যায়। বাংলার প্রাণের উৎসব আর চারদিনে সীমাবদ্ধ নেই'। 

আরও পড়ুন:  Bali: মেঝে ভেসে যাচ্ছে রক্তে, ঘরে পা দিয়েই স্বামীর দেখলেন হাড়হিম দৃশ্য!

২০১৪ ও ২০১৯। ডায়মন্ড হারবার থেকে পরপর দু'বার সাংসদ নির্বাচিত হয়েছেন অভিষেক। তিনি বলেন, আমি কথা দিয়েছিলাম। যে ভাবে আমাকে আপনারা সমৃদ্ধ করেছেন, 'আমি রাজনৈতিক যে দায়িত্ব পালন করেছি, তার সম্পূর্ণ কৃতিত্ব ডায়মন্ড হারবারের। আমি কাজের সব হিসাব ও খতিয়ান পুস্তিকা আকারে দিয়েছি। দেশে কোনও সাংসদ এটা করেনি। সরাসরি অভিযোগ আমাকে জানাতে বলেছি। আমার এক ডাকে অভিষেকে গোটা রাজ্যের মানুষ ফোন করছে। কথা দিয়ে আমি কথা রাখি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.