এবিভিপি-টিএমসিপি সংঘর্ষ গোঘাটের কলেজে, গুরুতর আহত ২

এ বিষয়ে এবিভিপি ছাত্র সংগঠনের আরও অভিযোগ, কিছুদিন আগে কলেজে পতাকা লাগিয়ে ছিল তাঁরা। টিএমসিপির সদস্যরা তা ছিঁড়ে দেয়। সেই থেকেই ঘটনার সূত্রপাত, উল্লেখ্য, বুধবারের ঘটনায় গুরুতর জখম হয়েছে এবিভিপি ছাত্রসংগঠনের দুই সদস্য। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কামারপুকুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Jul 17, 2019, 05:52 PM IST
এবিভিপি-টিএমসিপি সংঘর্ষ গোঘাটের কলেজে, গুরুতর আহত ২

নিজস্ব প্রতিবেদন: পতাকা লাগানোকে কেন্দ্র করে ছাত্র সংঘর্ষ গোঘাটে। এভিবিপি এবং টিএমসিপির সংঘর্ষে উত্তপ্ত গোঘাটের কামারপুকুর শ্রীরামকৃষ্ণ সারদা মহাবিদ্যাপীঠ কলেজ। এবিভিপি ছাত্রসংগঠনের অভিযোগ, বুধবার এবিভিপি কোনও এক কর্মসূচি নিতে গেলে তাঁদের বাঁধা দেয় টিএমসিপির সদস্যরা। এমনকী কর্মসূচি চলাকালীন লাঠি, রড নিয়ে এবিভিপির সদস্যদের উপর চড়াও টিএমসিপির ছাত্ররা। চরমে পৌঁছায় দু'পক্ষের সংঘর্ষ।

আরও পড়ুন: স্কুলে পড়ুয়াদের লাগাতার যৌন হেনস্থা! শিক্ষককে 'বিবস্ত্র' করে মার, থানায় নিয়ে গেল জনতা

দুই দলের অশান্তিতে উত্তেজনা ছড়ায় কলেজে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় গোঘাট থানার পুলিস। এ বিষয়ে এবিভিপি ছাত্র সংগঠনের আরও অভিযোগ, কিছুদিন আগে কলেজে পতাকা লাগিয়ে ছিল তাঁরা। টিএমসিপির সদস্যরা তা ছিঁড়ে দেয়। ঘটনায় গুরুতর জখম হয়েছে দুজন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কামারপুকুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags:
.