Howrah News: থানায় পুলিসের নজর এড়িয়ে সোজা গঙ্গায় ঝাঁপ আসামীর, দৌড়ল পুলিস.....

Howrah News: নিমতলা ঘাটে পাড়ে এনে ওই অভিযুক্তকে থানায় নিয়ে যাওয়া হয়। জানা যাচ্ছে তার বিরুদ্ধে জামিন অয়োগ্য ধারায় অভিযোগ আনা হবে। কিন্তু একদিকে যেমন ওই ঘটনায় এলাকায় হইচই পড়ে যায় অন্যদিকে তেমনি পুলিসি নিষ্কৃয়তার অভিযোগও উঠছে

Updated By: May 7, 2023, 08:22 PM IST
Howrah News: থানায় পুলিসের নজর এড়িয়ে সোজা গঙ্গায় ঝাঁপ আসামীর, দৌড়ল পুলিস.....

দেবব্রত ঘোষ: পুলিসের হেফাজত থেকে পালিয়ে গঙ্গায় ঝাঁপ দিল অভিযুক্ত। নদী পার করে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হল না। সাঁতরে কাবু চোরকে পাওড়াও করল পুলিস। চাঞ্চল্যকর ওই ঘটনা ঘটেছে হাওড়ার বালিতে। পুলিসের এমন গাফিলতিতে প্রশ্ন উঠছে বিভিন্ন মহল থেকে।

আরও পড়ুন-বাংলায় ৪০ আসন চাই; অধীরকেও হারানোর ডাক অভিষেকের, পাল্টা চ্যালেঞ্জ বহরমপুরের সাংসদের

থানা থেকে পালিয়ে যাওয়ার পর ওই চোরের  পেছনে দৌড় লাগায় পুলিস। কিন্তু তাকে ধরতে পারেনি। শেষপর্যন্ত পুলিসের চোখের সামনেই সে ঝাঁপ দেয় গঙ্গায়। পাড়ে কার্যত অসহায় হয়ে দাঁড়িয়ে থাকে পুলিস।  লাল্ুট পাল নামে ওই সন্দেহভাজন চোরের বিরুদ্ধে একাধিক চুরি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। এমন একজন কীভাবে পুলিসের নজর এড়িয়ে পালিয়ে গেল সেই প্রশ্নই এখন বড় হয়ে দেখা দিয়েছে। 

এদিন বালি থানা থেকে বেরিয়েই থানা সংলগ্ন গঙ্গায় ঝাঁপ দেয়। দ্রুত সাঁতার কেটে সে মাঝগঙ্গায় চলে যায়। তাকে পালাতে দেখেই পুলিস ও ঘাটে উপস্থিত লোকজন চোর চোর বলে চিত্কার করতে থাকেন। সৌভাগ্যক্রমে সেই সময়য় মাঝগঙ্গা দিয়ে একটি নৌকা যাচ্ছিল। পুলিস তাদেরকে ওই চোরকে ধাওয়া করতে বলে। পাশাপাশি বিশ্বজিত্ অধিকারী নামে এক সাঁতারুও জলে ঝাঁপ দেন। শুরু হয় ওই আসামীকে নৌকা ও সাঁতারুর তাড়া। শেষপর্যন্ত সাঁতরে কাবু হয়ে পড়ে লাল্টু পাল। তাকে উদ্ধার করে নৌকা করে পাড়ে আনা হয়। 

নিমতলা ঘাটে পাড়ে এনে ওই অভিযুক্তকে থানায় নিয়ে যাওয়া হয়। জানা যাচ্ছে তার বিরুদ্ধে জামিন অয়োগ্য ধারায় অভিযোগ আনা হবে। কিন্তু একদিকে যেমন ওই ঘটনায় এলাকায় হইচই পড়ে যায় অন্যদিকে তেমনি পুলিসি নিষ্কৃয়তার অভিযোগও উঠছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.