Rampurhat Arson: 'সাপুড়ের মৃত্যু হয় সাপের কামড়েই', রামপুরহাটকাণ্ডে মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি Adhir-র

রাজ্যে ৩৫৫ ধারা জারির দাবি।

Updated By: Mar 22, 2022, 06:30 PM IST
Rampurhat Arson: 'সাপুড়ের মৃত্যু হয় সাপের কামড়েই', রামপুরহাটকাণ্ডে মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি Adhir-র

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটকাণ্ডের (Rampurhat Arson) প্রতিবাদে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)। পশ্চিমবঙ্গে ৩৫৫ ধারা জারি করার আর্জি জানাবেন তিনি। মুখ্যমন্ত্রীকে অধীরের হুঁশিয়ারি, 'সাপুড়ের মৃত্যু হয় সাপের কামড়েই। যে বিষধর সাপ নিয়ে খেলেছেন, সেই বিষধর সাপের কামড়েই তৃণমূল ধ্বংস হবে'।

রাজনৈতিক অশান্তিতে ফের উত্তপ্ত বীরভূম (Birbhum)। রামপুরহাটে বোমার আঘাতে তৃণমূলের উপ-প্রধানের মৃত্যুর পর, আগুন ধরিয়ে দেওয়া হল বেশ কয়েকটি বাড়িতে! অগ্নিদগ্ধ হয়ে এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৮ জন। 

আরও পড়ুন: Rampurhat Arson: উপপ্রধান স্বামী খুনে অগ্নিগর্ভ রামপুরহাট, 'বিস্ফোরক' নিহত ভাদু শেখের স্ত্রী

কীভাবে এমন মর্মান্তিক ঘটনা ঘটল? দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে সাক্ষাৎ করেছেন এ রাজ্যের বিজেপি সাংসদরা। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, 'খুবই ঘৃণ্য ঘটনা ঘটেছে। পশ্চিমবঙ্গে এমন ঘটনা বারবার ঘটছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর রামপুরহাটে প্রতিনিধি দল পাঠানোর আশ্বাস দিয়েছেন। তবে, তার আগে ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট দিতে হবে রাজ্যকে'। এমনকী, কেন্দ্রের হস্তক্ষেপে আর্জি জানিয়ে অমিত শাহকে চিঠি দিয়েছেন বিজেপি বিধায়করাও।

আরও পড়ুন: Rampurhat Arson: খুনের দেড় ঘণ্টা পর ভাদু শেখের গ্রামে আগুন! পুলিসের ভূমিকা নিয়ে ৫ প্রশ্ন, ক্ষোভ স্বরাষ্ট্র দফতরেই

চুপ করে বসে নেই রাজ্য সরকারও। রামপুরহাটকাণ্ডে ডিজি-র রিপোর্ট তলব করেছে নবান্ন (Nabanna)। গঠন করা হয়েছে বিশেষ তদন্তকারী-ও(SIT)। এদিন অধীর চৌধুরী (Adhir Chowdhury) বলেন, 'মুখ্যমন্ত্রী সিট গঠন করা বাংলায় তৃণমূলের সন্ত্রাসকে স্তম্ভ করে দেওয়ার একটি সংস্থার নাম। পশ্চিমবঙ্গ খুনীদের রাজ্যে পরিণত হচ্ছে। মুখ্যমন্ত্রী আর কতজনের রক্ত নেবেন'? সঙ্গে যোগ করেন, পশ্চিমবঙ্গে যা ভয়ঙ্কর পরিস্থিতি, তাতে আমার মনে হয়, সরকারের বিরুদ্ধে ৩৫৫ ধারা জারি করার সময়ে এসেছে গিয়েছে। রাষ্ট্রপতির কাছে অবশ্যই দাবি জানাব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.