টিটাগড়ে তৃণমূল কর্মী খুনে ধৃত আরও ২, এখনও অধরা সূত্র!

মঙ্গলবার ভোররাতে মৃত্যু হয় টিটাগড়ের গুলিবিদ্ধ তৃণমূল কর্মী সতীশ মিশ্রের।

Updated By: Oct 30, 2018, 02:11 PM IST
টিটাগড়ে তৃণমূল কর্মী খুনে ধৃত আরও ২, এখনও অধরা সূত্র!

নিজস্ব প্রতিবেদন:   টিটাগড়ে তৃণমূল কর্মী সতীশ শর্মা খুনের ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করল পুলিস। ধৃত দুজনের নাম সঞ্জয় দাস ও শেখ সমির ওরফে সঞ্জীব। ধৃতরা দুজনই খড়দহের বাসিন্দা। সোমবারই এই ঘটনায় ভোলা প্রসাদ ও কালা মুন্না নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বিরুদ্ধে ৩০২, আইপিসি ৩৪, ২৫/২৭ অস্ত্র আইনের ধারায় মামলা রুজু করেছে টিটাগড় থানার পুলিস। বারাকপুর আদালতে তাদের পেশ করা হয়েছে। ধৃতদের ১০ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিস।  তদন্তে জানা গিয়েছে, ধৃত কালা মুন্নাই সতীশকে গুলি করেছিল। জেরায় কালা মুন্না নিজের অপরাধ স্বীকার করেছে বলে পুলিসের দাবি। ঘটনায় আরও ২ জন জড়িত। তাদের খোঁজেও তল্লাশি চলছে।

আরও পড়ুন: টিটাগড়ে গুলিবিদ্ধ সতীশের মৃত্যু! ধৃত ২ দুষ্কৃতীকে জেরা, এলাকায় কমব্যাট ফোর্স

এদিকে, মঙ্গলবার ভোররাতে মৃত্যু হয় টিটাগড়ের গুলিবিদ্ধ তৃণমূল কর্মী সতীশ মিশ্রের। সোমবার ভরদুপুরে টিটাগড়ের মুচিপাড়ায় তালপুকুরে নির্মীয়মাণ কালী মণ্ডপের সামনে সতীশকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিতে হৃদপিণ্ড এফোঁড় ওফোঁড় হয়ে যায় তাঁর। প্রথমে স্থানীয় বিএনবসু হাসপাতালে ভর্তি করা হয়।  পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

রাতেই বেসরকারি হাসপাতালে পাঁচ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়।   সতীশের  শরীরে অস্ত্রোপচার করা হয়। প্রায় আট  ঘণ্টা ধরে চলে অস্ত্রোপচার। কিন্তু শরীর থেকে বুলেটটি বার করা সম্ভব হয় না। ফলে রক্তক্ষরণও বন্ধ হয়নি। মঙ্গলবার ভোররাতে মৃত্যু হয় সতীশের।

কিন্তু কেন হামলা? সেই ক্লু এখনও পুলিস পায়নি। ধৃতদের জেরা চলছে। স্থানীয় বিধায়কের দাবি, স্থানীয় কাউন্সিলরকে না পেয়ে সতীশকে লক্ষ্য করে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

.