খুচরোয় খোরপোষের ১৮ হাজার টাকা, গুনতে গিয়ে মাথায় হাত শেওড়াফুলির টুম্পার

Updated By: Aug 11, 2017, 11:44 PM IST
খুচরোয় খোরপোষের ১৮ হাজার টাকা, গুনতে গিয়ে মাথায় হাত শেওড়াফুলির টুম্পার

ওয়েব ডেস্ক: খোরপোষের টাকা খুচরোয়। স্ত্রীর অভিযোগ হেনস্থা করতেই খোরপোষের আঠারো হাজার টাকা, দুটাকা- পাঁচ টাকার কয়েনে দিয়েছেন স্বামী। এই নিয়ে আদালতেও গেছেন স্ত্রী, আদালত বলছে কয়েন তো নিষিদ্ধ হয়নি। কঠিন সমস্যায় স্ত্রী। আর স্বামীর আইনজীবী বলছেন খুচরো পয়সা না নেওয়া আইনত দণ্ডনীয়।

বিচ্ছেদ মামলায় খোরপোষের এমন জ্বালা কে জানত। সেটা টের পাচ্ছেন শেওড়াফুলির টুম্পা নন্দী। খোরপোষের টাকা হিসেবে পেলেন বাক্সভর্তি কয়েন। একটাকা থেকে দশ টাকা-- সব ধরনের কয়েন মিলিয়ে আঠারো হাজার। টুম্পা অবশ্য বলছেন, তাঁকে হেনস্থা করতেই খুচরোকে হাতিয়ার করেছেন তাঁর প্রাক্তন স্বামী সিদ্ধার্থ নন্দী।

টুম্পা নন্দীর সঙ্গে মামলা চলছে সিদ্ধার্থ নন্দীর। শ্রীরামপুর আদালত নির্দেশ দিয়েছেন স্ত্রীকে মাসে আঠারো হাজার টাকা খোরপোষ দিতে হবে। এটাই সেই টাকা। তা বলে সব কয়েন! টাকা গুনতেই নাজেহাল, ওজনও কম নয়। বুঝতে পারছেন হেনস্থার জন্যই এই সব। কিন্তু কিছুই করার নেই।

এদিকে সিদ্ধার্থ নন্দীর আইনজীবী বলছেন, তাঁর মক্কেল ব্যবসা করেন। যা আয় করেন সেখান থেকেই তো খোরপোষ দেবেন। অতএব খুচরো ভর্তি বাক্স নিয়েই কোনওমতে বাড়ির পথ ধরছেন টুম্পা নন্দী।

.