... বাকিটা লোকসভায় দেখাব: অনুব্রত মণ্ডল

 “আমি এখনও বলব, উন্নয়ন দাঁড়িয়ে আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখেই মানুষ ভোট দিয়েছে খুশি।  আমি  আগেও ছিলাম, এখনও খুশি, বরাবরই খুশি”।

Sourav Paul Updated: May 17, 2018, 01:10 PM IST
... বাকিটা লোকসভায় দেখাব: অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: মনে প্রাণে চেয়েছিলেন, কিন্তু  এবারও পারলেন না। পঞ্চায়েতে বিরোধীশূণ্য হল না বীরভূম। অধরাই থাকল অনুব্রত মণ্ডলের স্বপ্ন। জেলা পরিষদে একচেটিয়া ঘাসফুল ফুটিয়েও গ্রাম পঞ্চায়েতে বেগ পেতে হল শাসক দলকে। ময়ূরেশ্বরের মল্লারপুর-১ এবং মহম্মদবাজারের গণপুর- এই ২ পঞ্চায়েতই হাতছাড়া হল তৃণমূলের। ‘কেষ্টগড়ে’ ত্রিস্তর পঞ্চায়েতে এই ২ পঞ্চায়েতেরই দখল নিয়েছে মোদীর দল। আর নিজের ঘরে বিজেপির পালে হাওয়া দেখেই রেগে আগুন ডাকাবুকো কেষ্টা।

আরও পড়ুন- নিজের খাস তালুকেই দুধকুমারকে ঠেকাতে পারলেন না অনুব্রত

পঞ্চায়েতে অভিষ্ঠ লক্ষ্যে না পৌঁছলেও লোকসভায় যে তিনি আর একচুলও জমি ছাড়বেন না, তা স্পষ্ট বুঝিয়ে দিলেন অনুব্রত মণ্ডল। বিরোধীদের কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি জানালেন, “লোকসভায় দেখাব”।

আরও পড়ুন- বীরভূমে ‘অক্সিজেন’ পেল বিজেপি

পঞ্চায়েতের ফলাফল নিয়ে আপনি খুশি? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে কেষ্টবাবু জানান, “আমি এখনও বলব, উন্নয়ন দাঁড়িয়ে আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখেই মানুষ ভোট দিয়েছে খুশি।  আমি  আগেও ছিলাম, এখনও খুশি, বরাবরই খুশি”। যদিও বীরভূমের ফলাফল নিয়ে কিছুই বলেননি তিনি। বরং তাঁর দায়িত্বে বর্ধমানের আউসগ্রামের জয়কেই অগ্রাধিকার দিচ্ছেন অনুব্রত মণ্ডল।

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close