Anubrata Mandal: বেধড়ক মারধর অনুব্রতর ভাইকে, দাদার অনুপস্থিতিতে পুলিসের 'অসহযোগিতা'! রক্তাক্ত পড়ে রইলেন থানার বাইরে

"থানায় এসে সবটা জানানো সত্ত্বেও পুলিস আমাকে হাসপাতালে নিয়ে যায়নি৷ যেহেতু আমার দাদা তিহারে বন্দি, তাই পুলিস অসহযোগিতা করছে। আমি প্রচণ্ড অসুস্থতা বোধ করছি, এটা বলার পরেও পুলিস আমাকে হাসপাতালে নেয়নি।"

Updated By: Oct 27, 2023, 02:19 PM IST
Anubrata Mandal: বেধড়ক মারধর অনুব্রতর ভাইকে, দাদার অনুপস্থিতিতে পুলিসের 'অসহযোগিতা'! রক্তাক্ত পড়ে রইলেন থানার বাইরে

প্রসেনজিৎ মালাকার: অনুব্রত মণ্ডলের ভাইকে মারধর। রক্তাক্ত অবস্থায় পড়ে রইলেন বোলপুর থানার বাইরে। অভিযোগ, পুলিস অসহযোগিতা করেছে তাঁর সঙ্গে। পুলিস অভিযোগ নিলেও, তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়নি। অনুব্রতর ভাই বলেই তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ সুমিত মণ্ডলের।

গোরু পাচার মামলায় তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল তিহার জেলে বন্দি৷ তাঁর ভাই সুমিত মণ্ডলকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল৷ অভিযোগ, অনুব্রত মণ্ডলের নীচুপট্টীর বাড়ি সংলগ্ন বোলপুরের বাড়িপুকুরের কাছে বিসর্জনের সময় তাঁকে মারধর করে এলাকার ২ যুবক। মেরে তাঁকে রক্তাক্ত করে দেওয়া হয়। সেই অবস্থায় বোলপুর থানায় আসেন তিনি। কিন্তু, থানায় লিখিত অভিযোগ করা সত্ত্বেও তাঁকে হাসপাতালে নিয়ে যায়নি পুলিস৷ অনুব্রতর মণ্ডলের ভাই সুমিতের আরও অভিযোগ, "থানায় এসে সবটা জানানো সত্ত্বেও পুলিস আমাকে হাসপাতালে নিয়ে যায়নি৷ অনুব্রত মণ্ডলের ভাই বলেই আমাকে মারধর করা হয়েছে। আর যেহেতু আমার দাদা তিহারে বন্দি, তাই পুলিস অসহযোগিতা করছে। আমি প্রচণ্ড অসুস্থতা বোধ করছি, এটা বলার পরেও পুলিস আমাকে হাসপাতালে নেয়নি।"

থানার বাইরে রক্তাক্ত অবস্থায় দীর্ঘক্ষণ পরে থাকেন অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল৷ তাও তাঁকে হাসপাতালে নিয়ে যায়নি বোলপুর থানার পুলিস৷ এমনই অভিযোগ। এমনকি, কর্তব্যরত অফিসারকে দেখা যায় পোষাকহীন অবস্থায় ডিউটি করতেও। অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল বলেন, "বিসর্জনের সময় কামরুল আলি ও আকাশ কুণ্ডু আমাকে আক্রমণ করে। আমাকে মেরে মাথা ফাটিয়ে দেয়। আমার দাদা আজ তিহারে বন্দি। তাই আমাকে মারধর করেছে৷ আর তাই পুলিস আমাকে অসহযোগিতা করছে৷" অন্যদিকে, এই ঘটনার ভিডিয়ো পোস্ট করে কটাক্ষ করতে ছাড়েননি বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি ভিডিয়ো পোস্ট করে কটাক্ষ করে বলেছেন, অনুব্রত মণ্ডল তিহারে আর পুলিসমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! যাঁরা তৃণমূল কংগ্রেস করছেন, কখন যে মমতা বন্দ্যোপাধ্যায় হাত সরিয়ে নেবেন, বুঝতে পারবেন না।"

আরও পড়ুন, Ration Scam | Jyotipriya Mallick: বোলপুরে বালুর ৬ কোটির বাংলো! পার্থর 'অপা'র পর এবার নজরে শান্তিনিকেতনের 'দোতারা'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.