নিজে হাতে ১৮০ ভরি সোনার গয়নায় বিগ্রহ সাজালেন অনুব্রত

মুকুট, হাতের বালা, চূড়, বাউটি, বাজুবন্ধ, নেকলেস, হার সবই রয়েছে গয়নার তালিকায়।

Updated By: Nov 6, 2018, 04:40 PM IST
নিজে হাতে ১৮০ ভরি সোনার গয়নায় বিগ্রহ সাজালেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন : তাঁকে নিয়ে বিতর্ক। তাঁর উদ্দেশে কটাক্ষ। কিন্তু এসব তাঁকে বিচলিত করে না। তিনি অনুব্রত মণ্ডল। তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। রাজনৈতিক প্রচার থেকে পুজো-আচ্চা সবটাই তিনি করেন তাঁর নিজস্ব ঢঙে। কালীপুজোতেও তার ব্যতিক্রম হল না।

প্রতি বছরের মতো এবারও বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে কালীপুজোর আয়োজন করা হয়েছে। পুজোর মূল উদ্যোক্তা অবশ্যই অনুব্রত মণ্ডল। আড়ম্বরে বোলপুরে অনুব্রত মণ্ডলের কালীপুজো হার মানাতে পারে কলকাতার নামীদামী পুজোকে।

আরও পড়ুন, ঘনিষ্ঠ মুহূর্ত দেখতে রাতে নবদম্পতির ঘরে উঁকি, যুবকের পরিণতি হল ভয়ঙ্কর

প্রতি বছরই প্রতিমাকে সোনার গয়না পরানো হয়ে থাকে। কিন্তু এবার যেন প্রতিমাকে সোনার গয়নায় একেবারে মুড়ে দিলেন অনুব্রত মণ্ডল। এবছর প্রতিমাকে ১৮০ ভরি গয়না পরিয়েছেন অনুব্রত মণ্ডল। নিজে হাতেই প্রতিমাকে সেসব গয়না পরান তিনি। মুকুট, হাতের বালা, চূড়, বাউটি, বাজুবন্ধ, নেকলেস, হার সবই রয়েছে গয়নার তালিকায়।

আরও পড়ুন, ৪ কেজি সোনার গয়নায় সাজলেন কাটোয়ার ক্ষেপি মা

উল্লেখ্য, দিন কয়েক আগেই অনুব্রতকে কুকথার ব্র্যান্ড বলে কটাক্ষ করেছিলেন বীরভূম জেলার তৃণমূল সাংসদ শতাব্দী রায়। বলেছিলেন, কুকথার ট্যাগ লাইন হয়ে গিয়েছেন অনুব্রত মণ্ডল। কুকথায় এখন উনি স্টার। কিন্তু তারপর অবশ্য পাল্টা কোনও জবাব দেননি অনুব্রত মণ্ডল। অনুব্রত শিবির থেকেও এই মন্তব্যের বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

.