অগ্নিশর্মা অনুব্রত! পুলিসকে ধমকে-চমকে আবারও শিরোনামে কেষ্ট

"বাড়িঘর জ্বালিয়ে দেব, মেরে হাড়গোর ভেঙে দেব", হুমকি অনুব্রতর

Updated By: Nov 15, 2017, 08:37 PM IST
অগ্নিশর্মা অনুব্রত! পুলিসকে ধমকে-চমকে আবারও শিরোনামে কেষ্ট

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে পুলিসকে তড়পালেন অনুব্রত মণ্ডল। অভিযুক্ত কৃষকদের অবিলম্বে গ্রেফতার না করা হলে বাড়িঘর ভেঙে জ্বালিয়ে দেওয়ার হুমকি দিলেন কেষ্ট ওরফে অনুব্রত মণ্ডল। ডিএসপি কাশীনাথ মিশ্রকে ঘড়ি ধরে সময় বেঁধে দেন তিনি। বলেন, "কোনও অজুহাত শুনব না। অভিযুক্তরা গ্রেফতার না হলে একজনেরও বাড়িঘর রাখব না। ভেঙে চুরমার করে দেব।"  

কিন্তু হয়েছেটা কী যার জন্য অনুব্রতবাবুর এত রাগ?

বোলপুরের শিবপুরে ৩০০ একর জমির উপর বিশ্ববাংলা বিশ্ববিদ্যালয় ও গীতবিতান স্মার্ট সিটি তৈরির কাজ শুরু হওয়ার পথে। কৃষকদের অভিযোগ, শিল্পের জন্য ওই জমি তাদের কাছ থেকে নেওয়া হয়েছিল। কিন্ত এখন স্মার্টসিটি গড়ে তোলা হচ্ছে। এর বিরোধিতায় আদালতে গেছেন কৃষকরা। অনিচ্ছুক কৃষকদের হয়ে মামলা লড়ছেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য।

তাদের হয়েই বুধবার সভায় যোগ দিতে যাচ্ছিলেন সিপিএমের তরফে বিকাশরঞ্জন ভট্টাচার্য ও কংগ্রেসের আব্দুল মান্নান। পথে বোলপুরের জিলিপি তলা মোড়ে তাদের আটকে দেয় পুলিস। শুরু হয় পুলিসের সঙ্গে বচসা। সেখানেই তৃণমূলের কর্মী-সমর্থকদের সঙ্গে সংঘর্ষ বাঁধে কৃষকদের। সংঘর্ষে আহত হন দুজন তৃণমূল কর্মী-সমর্থক।

আরও পড়ুন, কোচবিহারে দিলীপ ঘোষের কনভয় আটকাল পুলিস

এরপরই ঘটনাস্থলে আসেন অনুব্রত মণ্ডল। রাস্তায় কার্যত দাঁড় করিয়ে ধমকান ডিএসপি কাশীনাথ মিশ্রকে। অবিলম্বে অভিযুক্ত কৃষকদের গ্রেফতারির দাবি জানান। একইসঙ্গে বিকাশরঞ্জন ভট্টাচার্যদের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে বলেন, উন্নয়নের কাজে যে-ই বাধা দেওয়ার সৃষ্টি করবে, মেরে তাঁরই পা ভেঙে দেওয়া হবে।

.