Anubrata Mondal: কেষ্টগড়ে ফিরলেন কেষ্ট! কোর কমিটির পোস্টারে ফের জেলবন্দি অনুব্রত

বোলপুরে কার্যালয়ের সামনে লাগানো হয়েছে কোর কমিটির ছবি। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে ফ্লেক্সে রয়েছে ৫ কোর কমিটির সদস্যের ছবি। এমনকী সেখানে দেখা গেল অনুব্রত মন্ডলের ছবিও। 

Updated By: Jan 30, 2024, 02:38 PM IST
Anubrata Mondal: কেষ্টগড়ে ফিরলেন কেষ্ট! কোর কমিটির পোস্টারে ফের জেলবন্দি অনুব্রত
নিজস্ব ছবি

প্রসেনজিৎ মালাকার: কোর কমিটি ঘোষণা হতেই স্বমহিমায় অনুব্রত। বীরভূমের সিউড়ির পর এবার বোলপুর শহরেও কোর কমিটির ছবি দিয়ে অনুব্রত মন্ডলের ছবি দিয়ে পড়ল পোস্টার। নিজের ঘরে আবার ব্যানারে ফিরলেন অনুব্রত মন্ডল। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার বৈঠক থেকে নতুন করে পাঁচ জনের কোর কমিটির কথা ঘোষণা করেছেন। যেখানে সব থেকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে অনুব্রত মণ্ডল অনুগামীদের।

আরও পড়ুন, Gujarat: গুজরাত থেকে ফেরার পথে নিখোঁজ বাংলার যুবক

কোর কমিটি থেকে বাদ পড়েছেন বীরভূম জেলা সভাধিপতি কাজল শেখ। রাজনৈতিক মহলের মতে, কাজল গোষ্ঠী ও অনুব্রত মণ্ডলের গোষ্ঠী দীর্ঘদিন ধরে। অনুব্রত মণ্ডল গ্রেফতার হবার পর থেকেই ধীরে ধীরে প্রাধান্য বৃদ্ধি হচ্ছিল কাজল শেখের। আর এই কোর কমিটি ঘোষণা করে কাজল শেখ গোষ্ঠীর ডানা ছাটা হয়েছে এমনটাই মত অনেকের। আর এই নতুন কোর কমিটি ঘোষণা হতেই হঠাৎ করেই পাঁচজনের ছবি দিয়ে ব্যানার পোস্টার দেওয়া শুরু হয়েছে বীরভূম জেলায়।

প্রথমে সিউড়ি শহরে দলীয় কার্যালয়ের সামনে এই ব্যানার ফেস্টুন দেওয়া হয়েছিল, এবার বোলপুর শহরে পড়ল সে ব্যানার ফেস্টুন। এই ব্যানারে রয়েছে অনুব্রত মণ্ডলের ছবি। পাশাপাশি রয়েছে কোর কমিটির পাঁচজন সদস্যের ছবি। অন্যদিকে, মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে এই ব্যানারে। বিরোধী রাজনৈতিক দলগুলির মতে, কাজল গোষ্ঠীর অনুগামীদের প্রাধান্য কমেছে সেটা বোঝানোর জন্যই এই পোস্টার ব্যানার দেওয়া শুরু হয়েছে।

যদিও পূর্বতম সময়ে কোর কমিটি ঘোষণা হলেও কখনও এমন ব্যানার ফেস্টুন দিয়ে প্রচার করতে দেখা যায়নি। তবে এর আগেও জয়দেবের মেলায় ব্যানারে দেখা গিয়েছিল অনুব্রতর ছবি। উল্লেখ্য, খুব বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল দীর্ঘদিন ধরে জেলে রয়েছেন। তৃণমূল কংগ্রেসের তরফ থেকেও তার নাম কার্যত মুছে ফেলে দেওয়া হয়েছে। আগের মতন আর অনুব্রত মণ্ডলের হোডিং পোস্টার দেখা যায় না। চবে কোর কমিটি তৈরি হওয়ার পর দেখা গেল অন্য চিত্র। 

আরও পড়ুন, Chalsa: খাবারের খোঁজে ফের হাতির হানা, চালসায় ভাঙল দোকান

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.