ফেসবুকে বেলাগাম, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে অনুপমকে শোকজ তৃণমূলের

সোশ্যাল মিডিয়ায় 'বিতর্কিত' মন্তব্য করার অভিযোগে এবার সাংসদ অনুপম হাজরাকে শো-কজ করল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের সংসদীয় দলের তরফে ইতিমধ্যেই চিঠি পাঠানো হয়েছে বোলপুর সাংসদের কাছে।

Updated By: Feb 23, 2018, 03:35 PM IST
ফেসবুকে বেলাগাম, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে অনুপমকে শোকজ তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় 'বিতর্কিত' মন্তব্য করার অভিযোগে এবার সাংসদ অনুপম হাজরাকে শো-কজ করল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের সংসদীয় দলের তরফে ইতিমধ্যেই চিঠি পাঠানো হয়েছে বোলপুর সাংসদের কাছে।

সূত্রে খবর, চিঠিতে অনুপমের কাছে জানতে চাওয়া হয়েছে, কেন তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের পদক্ষেপ করা হবে না। ১০ দিনের মধ্যে চিঠির উত্তর দিতে বলা হয়েছে বোলপুরের সাংসদকে। অভিযোগ, ২ বছর ধরে বারবারই অনুপমকে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করতে বারণ করা হয় দলের তরফে। কিন্তু তারপরেও নিজের আচরণে লাগাম পরাননি অনুপম। ‌যার ফলে বারবার অস্বস্তিতে পড়তে হয়েছে তৃণমূল কংগ্রেসকে।

তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ অস্বীকার করেছেন অনুপম হাজরা। তাঁর সাফ জবাব, 'জ্ঞানত' দলবিরোধী কোনও কাজ তিনি করেননি। পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় তাঁর করা নেতাজিকে নিয়ে পোস্ট কীভাবে দলবিরোধী হচ্ছে, দলের শীর্ষ নেতাদের কাছে সেই প্রশ্নও রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় উগরে দিয়েছেন নিজের ক্ষোভও।

উল্লেখ্য, দিন কয়েক আগে নেতাজি সুভাষচন্দ্র বসু ও মহাত্মা গান্ধীর মধ্যে তুলনা টেনে ফেসবুকে একটি পোস্ট করেন অনুপম। আর সেই পোস্ট ঘিরেই তৈরি হয় বিতর্ক।

পাশাপাশি, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধেও নিজের ক্ষোভ ফেসবুকেই জানান অনুপম।

আরও পড়ুন, অবশেষে সিপিএম নাম ঘুচল ঋতব্রতর

.