ঘটনাস্থলে ছিলাম না, আমি নির্দোষ : আরাবুল ইসলাম

স্বামীর খুনের ঘটনায় আরাবুল ইসলামের ফাঁসি চেয়েছেন হাফিজুল মোল্লার তরুণী স্ত্রী।

Updated By: May 12, 2018, 04:07 PM IST
ঘটনাস্থলে ছিলাম না, আমি নির্দোষ : আরাবুল ইসলাম

নিজস্ব প্রতিবেদন : ভাঙড়ে গুলিবিদ্ধ হয়ে নির্দল সমর্থকের মৃত্যুর ঘটনায় নিজেকে নির্দোষ বলে দাবি করলেন আরাবুল ইসলাম। একইসঙ্গে এই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সঠিক তদন্তের আবেদন জানালেন তিনি। আর্জি জানালেন, আসল দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হোক।

শুক্রবার ভূমিরক্ষা কমিটির মিছিলে হামলার অভিযোগ ওঠে আরাবুল অনুগামীদের বিরুদ্ধে। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় হাফিজুল মোল্লা নামে এক নির্দল সমর্থকের। সেই ঘটনার খবর পাওয়ার পরই আরাবুলকে গ্রেফতারের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। শুক্রবার জি ২৪ ঘণ্টার স্টুডিওয় এসে সেকথা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর শুক্রবার রাতেই আরাবুলকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস।

আরও পড়ুন, 'আরাবুলকে গ্রেফতার করুন', জি ২৪ ঘণ্টার স্টুডিওয় জানালেন মুখ্যমন্ত্রী

এদিন বারুইপুর থানা থেকে তাঁকে যখন স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়া হচ্ছিল, সেইসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিজেকে 'নির্দোষ' বলে দাবি করেন আরাবুল ইসলাম। বলেন, "আমি নির্দোষ। আমি কোনও দোষ করিনি। সেইসময় আমি ঘটনাস্থলে ছিলাম না।"

আরাবুল ইসলাম জানিয়েছেন, বিকেল ৪টে নাগাদ যখন ঘটনাটি ঘটে, তখন তিনি নমাজ পড়তে গিয়েছিলেন। সন্ধ্যা ৬টা নাগাদ ফিরে এসে গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যুর খবর পান। তাঁর অভিযোগ, 'মাওবাদী' ভূমিরক্ষা কমিটির লোকেরা গুলি চালাতে চালাতে ঘটনাস্থলে আসে। তখন তাঁদের নিজেদের গুলিতেই ওই যুবকের মৃত্যু হয়। সেইসময় 'তাঁর দলের' কেউ সেখানে উপস্থিত ছিল না।

এরপরই এই ঘটনায় আসল দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়ার দাবি জানান ভাঙড়ের ডাকসাইটে তৃণমূল নেতা। সঠিক তদন্তের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছে আর্জি জানান তিনি।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রীর নির্দেশ, নির্দল সমর্থক খুনের ঘটনায় গ্রেফতার আরাবুল ইসলাম

এদিকে আরাবুল নিজেকে নির্দোষ বলে দাবি করলেও, সেকথা মানতে নারাজ নিহত হাফিজুল মোল্লার সদ্য বিবাহিত স্ত্রী। তাঁর স্বামীর খুনের ঘটনায় আরাবুল ইসলামের ফাঁসি চেয়েছেন তরুণী স্ত্রী।

.