Pandabeswar: দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি

পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর বক্তব্য, এটা সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ।

Updated By: Aug 11, 2021, 03:55 PM IST
Pandabeswar: দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: দলের এক কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়লেন আসানসোলের প্রাক্তন মেয়র ও বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তাঁকে হেনস্থা করার অভিযোগও উঠল তৃণমূলের বিরুদ্ধে।
 
বুধবার পাণ্ডবেশ্বরের খোট্টাডিহি কোলিয়ারির অন্তর্গত খোট্টাডিহি গ্রামে সোনালী গিরি নামে এক দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে যান জিতেন্দ্র। সেখানেই তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ ও হেনস্থা করে জনতা। এমনটাই অভিযোগ উঠছে।

আরও পড়ুন-Delhi: সংসদে Modi-র সঙ্গে বৈঠক, 'সৌজন্য সাক্ষাৎ' বলছেন Dhankhar, জল্পনা তুঙ্গে

অভিযোগ, নিতাই মন্ডল নামে তৃণমূল কর্মীর নেতৃত্বে ব্যাপক হেনস্থা করা হয় জিতেন্দ্রকে। এর প্রতিবাদে রাস্তায় বসে পড়েন জিতেন্দ্র তেওয়ারি। পুলিসের সামনেই তাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ জিতেন্দ্রর।

এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পাণ্ডবেশ্বর থানার পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পান্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা।

আরও পড়ুন-Video: Himachal Pradesh-এ ভয়াবহ ধস, চাপা পড়ল যাত্রী বোঝাই বাস

অন্যদিকে, পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর বক্তব্য, সোনালী গিরি চাকরি দেওয়ার দাম করে অনেক জনের কাছ থেকে টাকা নিয়েছিল। আজ সোনালীর কাছে টাকা চাইতে যান বেশকিছু লোক। সেই সময় জিতেন্দ্র তিওয়ারি এলাকায় ঢুকলে তাকে ঘিরে বিক্ষোভ দেখায় মানুষজন। এটা সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.