Asansol: 'অনুব্রত নরকের কিট', তোপ সৌমিত্র'র; 'উনি তো নিজের স্ত্রীকেই খুশি রাখতে পারেননি', পাল্টা নরেন্দ্রনাথ

উপনির্বাচনের শেষ লগ্নের প্রচারে 'অশালীন' ভাষার রেষারেষি।

Updated By: Apr 10, 2022, 07:46 PM IST
Asansol: 'অনুব্রত নরকের কিট', তোপ সৌমিত্র'র; 'উনি তো নিজের স্ত্রীকেই খুশি রাখতে পারেননি', পাল্টা নরেন্দ্রনাথ

নিজস্ব প্রতিবেদন: রবিবার ছিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রচারের শেষ দিন। আর শেষ লগ্নের প্রচারে 'অশালীন' ভাষার রেষারেষি। অভিযোগ, তৃণমূল-বিজেপি দুই দলের নেতারা পরস্পরের বিরুদ্ধে এই ভাষা ব্যবহার করেছেন।

রবিবার প্রচারের শেষ দিনে দুর্গাপুর মহকুমার পাণ্ডবেশ্বরের বাংকোলা কোলিয়ারি এলাকায় প্রচার করেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। অভিযোগ, সেখানে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের উদ্দেশে অশালীন ভাষার প্রয়োগ করেছেন তিনি। বিষ্ণুপুরের সাংসদ বলেন, "অনুব্রত মণ্ডল নরকের কিট। উনি কোনও নেতা নন, সমাজের কলঙ্ক। ওঁর সম্পর্কে যত কম বলা যায় তত ভাল"। 

পাল্টা উত্তর দেন পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। সৌমিত্র খাঁকে তোপ দেগে তিনি বলেন, "যিনি নিজের স্ত্রীকেই খুশি রাখতে পারেন না। তিনি সমাজের জন্য কী কাজ করবেন। উনাকে ওই দিকটা আগে দেখুতে বলব।" 

উপনির্বাচনে প্রচারের শেষ লগ্নে যুযুধান দুই পক্ষের এই বাক্যবাণ স্বভাবতই নির্বাচনের উত্তাপ বাড়িয়ে দিয়েছে।  

আরও পড়ুন: Harish Chandrapur: স্কুলের ঘর তৈরির টেন্ডার বিলিতে 'দুর্নীতি', তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে সরব দলেরই সদস্য

আরও পড়ুন: Magrahat Murder Case: গুলির পর কোপ, দেহ লোপাটে টুকরো করে কাটার পরিকল্পনা! মগরাহাট খুনে ধৃতের বয়ানে 'স্তম্ভিত' পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.