আসানসোলে পুলিসের জালে ২ মোবাইল ফোন চোর, উদ্ধার ৩০টি দামি ফোন

বেশ কিছুদিন ধরেই মোবাইল ফোন চুরির অভিযোগ জমা পড়ছিল কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়িতে। ঘটনার গুরুত্ব বুঝে তদন্তে নামেন খোদ নিয়ামতপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আধিকারিক। অভিযোগকারীদের ওয়া তথ্যের সূত্র ধরে গত ২৩ জুলাই চিনাকুড়ি থেকে রাজমন চৌহান ও বলরাম নোনিয়া নামে ২ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Jul 26, 2018, 11:29 AM IST
আসানসোলে পুলিসের জালে ২ মোবাইল ফোন চোর, উদ্ধার ৩০টি দামি ফোন

নিজস্ব প্রতিবেদন: মোবাইল ফোন চুরির তদন্তে নেমে বড়সড় সাফল্য পেল আসানসোল পুলিস কমিশনারেটের কুলটি থানা। ২ ব্যক্তিকে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার হয়েছে ৩০টি মোবাইল ফোন। সঙ্গে উদ্ধার হয়েছে বেশ কিছু মেমরি কার্ড ও সিম। 

বেশ কিছুদিন ধরেই মোবাইল ফোন চুরির অভিযোগ জমা পড়ছিল কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়িতে। ঘটনার গুরুত্ব বুঝে তদন্তে নামেন খোদ নিয়ামতপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আধিকারিক। অভিযোগকারীদের ওয়া তথ্যের সূত্র ধরে গত ২৩ জুলাই চিনাকুড়ি থেকে রাজমন চৌহান ও বলরাম নোনিয়া নামে ২ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। তাঁদের জেরা করে বুধবার ২ অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৩০টি দামি মোবাইল ফোন। 

রাতভর বৃষ্টিতে থইথই কলকাতা-সহ দক্ষিণবঙ্গ, নাকাল অফিসযাত্রীরা

পুলিস সূত্রে জানানো হয়েছে, মোবাইল ফোনগুলি পশ্চিম বর্ধমানের বিভিন্ন এলাকা ও লাগোয়া ঝাড়খণ্ডের বিভিন্ন এলাকা থেকে চুরি হয়েছিল। মোবাইল ফোনগুলির মালিকদের চিহ্নিত করে ফিরিয়ে দেওয়া হবে বলে পুলিসের তরফে জানানো হয়েছে। 

.