সিতাইয়ে দিলীপ ঘোষের কনভয়ে হামলা, ভাঙল গাড়ির কাচ

বিজেপির রথযাত্রা নিয়ে আদালতে টান টান উত্তেজনার মাঝেই হামলার মুখে দিলীপ ঘোষের কনভয়।

Updated: Dec 6, 2018, 05:32 PM IST
সিতাইয়ে দিলীপ ঘোষের কনভয়ে হামলা, ভাঙল গাড়ির কাচ

 নিজস্ব প্রতিবেদন:   সিতাই দিলীপ ঘোষের কনভয়ে হামলা। কনভয় লক্ষ্য করে ঢিল ছোড়ার অভিযোগ। দেখানো হয় কালো পতাকা।  ভেঙে গিয়েছে গাড়ির কাঁচ।

 এদিকে বিজেপির রথযাত্রা নিয়ে আদালতে টান টান উত্তেজনার মাঝেই হামলার মুখে দিলীপ ঘোষের কনভয়।  বৃহস্পতিবার সিতাইয়ের মোড়ে গাড়িতে যাচ্ছিলেন দিলীপ ঘোষ। অভিযোগ, তখনই দিলীপ ঘোষের কনভয়ের ওপর হামলা করেন তৃণমূল কর্মী সমর্থকরা। লাঠি দিয়ে এলোপাথাড়ি মারা হয় গাড়ির ওপর। গাড়ির সামনের আসনেই বসে ছিলেন দিলীপ ঘোষ। তিনি আহত না হলেও, গাড়ির ভাঙা কাচের টুকরো তাঁর গায়ে পড়ে।

বিজেপির অভিযোগ, সিতাইয়ের মোড়েতৃণমূল কর্মী সমর্থকরা যে আগে থেকে জড়ো হচ্ছিলেন, তা আগে থেকেই প্রশাসনকে জানানো হয়েছিল।  সিতাইয়ের মোড়ে পুলিস মোতায়েন থাকলেও, দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয় বলে অভিযোগ। পুলিসের সামনে কার্যত হামলা হয় বলে অভিযোগ বিজেপির। তৃণমূল কর্মীদের লাঠির আঘাতে বাইক থেকে পড়ে যান কয়েকজন বিজেপি কর্মীও।

এপ্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, “তৃণমূল কর্মীদের জমায়েতের কথা আগে থেকেই পুলিসকে জানানো হয়েছিল। তবুও হামলা হল। এর থেকেই বোঝা যাচ্ছে, রাজ্যে গণতন্ত্র বিপন্ন। আমাদের রথযাত্রা আটকাতেও ওদের এই হামলা।” যদিও এই ঘটনায় বিজেপির অন্তর্দ্বন্দ্বকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।  দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, “মুকুল রায় ও দিলীপ ঘোষের মধ্যে ফারাকটা স্পষ্ট। দিলীপ ঘোষ যেখানেই যান, তাঁর ওপর হামলা হয়। এটা তাঁর দলের বিভাজনের কারণেই হয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।”