বাড়ি থেকে টেনে নিয়ে গিয়ে ছাত্রীকে গণধর্ষণের চেষ্টা!

অভিযোগ,  গত ২৮ তারিখ রাত ৯ টা নাগাদ বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে  ঘর থেকে টেনে  নিয়ে যায় ৪ যুবক।

Updated By: Sep 3, 2018, 06:46 PM IST
বাড়ি থেকে টেনে নিয়ে গিয়ে ছাত্রীকে গণধর্ষণের চেষ্টা!

নিজস্ব প্রতিবেদন:   বাড়ি থেকে টেনে নিয়ে গিয়ে নাবালিকাকে  গণধর্ষণের চেষ্টার অভিযোগ।  তখনকার মতো রেহাই পায় ছাত্রী। কিন্তু আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেনি।  বন্ধ স্কুলে যাওয়া। এমনকি নিজের বাড়ি থেকে মামাবাড়িতে গিয়ে  আশ্রয় নিয়েছে নাবালিকা।  ঘটনাকে গিরে চাঞ্চল্য ময়নাগুড়িতে।  থানায় অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার। কিন্তু সেক্ষেত্রেও বেঁধেছে গোল।  থানা থেকে অভিযোগপত্রের রিসিভ কপি দেওয়া হচ্ছে না বলে দাবি ছাত্রীর পরিবারের।

আরও পড়ুন: শিক্ষক  দাদা বিয়ে দিচ্ছিলেন না দুই বোনের, প্রতিবেশীরা রাতে ওই বাড়ির জানলা দিয়ে উঁকি দিতেই দেখলেন...

 পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর বাড়ি ময়নাগুড়ির চড়চুড়া ভাণ্ডার এলাকায়। অভিযোগ,  গত ২৮ তারিখ রাত ৯ টা নাগাদ বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে  ঘর থেকে টেনে  নিয়ে যায় ৪ যুবক।  পাশে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তার শ্লীলতাহানি করে তারা।  ছাত্রীর  চিত্কারে জড়ো হয়ে যান তার মা ও প্রতিবেশীরা।

 নাবালিকার মা জানান,  ‘‘আমি সাংসারিক কাজে পাশের বাড়িতে যাই। আমার সঙ্গে দুই ছেলেও যায়। বড় মেয়ে একা তখন পড়ছিলো। মেয়ের চিতকার শুনে এসে দেখি বাড়ির পাশে ফাঁকা জায়গায় ৪ জন মিলে এই কাজ করছে। আমি উপস্থিত হলে আমার সামনে হুমকি দিয়ে বলা হয় থানায় জানালে এবার ধর্ষণ করে পেট্রোল ঢেলে বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে।’’

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

ছাত্রীটি ভয়ে নিজের বাড়ি ছেড়ে মামাবাড়িতে আশ্রয় নিয়েছে।  এই ঘটনার পর থেকে স্কুলে যেতেও ভয় পাচ্ছে সে।  রিসিভ কপি না দেওয়ার অভিযোগ অস্বীকার করেন ময়নাগুড়ি থানার আই সি নন্দকুমার দত্ত।  তিনি বলেন, ‘‘ অভিযোগ পেয়ে আমরা পক্সো আইনে মামলা রুজু করে এলাকায় ৩ বার অভিযান চালাই। অভিযুক্তরা পলাতক।  শীঘ্রই তারা গ্রেফতার হবে।’’

.