Bank Fraud: সাগরদিঘিতে গ্রেফতার ব্যাঙ্ক প্রতারণা চক্রের মাথা, উদ্ধার ২২৫৫ সিম কার্ড

একটি ব্যাঙ্ক জালিয়াতির তদন্ত করতে গিয়ে মালদহ সাইবার ক্রাইম শাখার হাতে ধরা পড়ে যায় আব্দুল আলিম নামে ওই ব্যক্তি

Updated By: May 31, 2022, 05:07 PM IST
Bank Fraud: সাগরদিঘিতে গ্রেফতার ব্যাঙ্ক প্রতারণা চক্রের মাথা, উদ্ধার ২২৫৫ সিম কার্ড

রনজয় সিংহ: সিম কার্ড তুলে ব্যাঙ্ক প্রতারণা! চক্রের পান্ডাকে গ্রেফতার করল মালদহ পুলিসের সাইবার ক্রাইম শাখা। ধৃত ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয়েছে কয়েক হাজার সিম কার্ড।

মুর্শিদাবাদের সাগরদিঘি থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২২৫৫টি সিম কার্ড। একটি ব্যাঙ্ক জালিয়াতির তদন্ত করতে গিয়ে মালদহ সাইবার ক্রাইম শাখার হাতে ধরা পড়ে যায় আব্দুল আলিম নামে ওই ব্যক্তি। ওই ব্যাঙ্ক জালিয়াতির তদন্ত করতে গিয়ে ৩ জনকে গ্রেফতার করে সাইবার ক্রাইম শাখা। তাদের জেরা করে মেলে আলিমের খোঁজ।

এনিয়ে মালদহের অতিরিক্ত পুলিস সুপার শাহ অমিত কুমার বলেন, মালদা সাইবার ক্রাইম সেল একটি কেসের তদন্ত করছিল। তিন লাখ টাকার একটি ব্যাঙ্ক জালিয়াতি হয়েছিল। ওই সময় আব্দুল আলিম নামে একজনকে জেরা করা হয়। তখন ওর বাড়ি থেকে ২২৫৫টি চালু সিম উদ্ধার হয়। ওর বাড়ি মুর্শিদাবাদের সাগরদিঘিতে। অনলাইন ফ্রড করার জন্য ওইসব সিম ব্যবহার হয়। অন্যের নামে ওইসব সিম তোলা হয়েছিল। মনে করা হচ্ছে এর সঙ্গে সিম এর ডিস্টিবিউটারাও জড়িত থাকতে পারে। আলিম ওইসব সিম  তুলে কোনও গ্য়াংকে দিত বলে মনে করা হচ্ছে। তবে এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। 

আরও পড়ুন-বদলে যাওয়া Hardik Pandya থেকে নিজের কামব্যাক, অকপট Gujrat Titans-এর ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.