খুচরো নিতে দেরি হবে, শুনেই ব্যাঙ্ক ম্যানেজারকে ফেলে মার গ্রাহকদের

বেশ কিছুদিন ধরেই খুচরো নিয়ে ব্যাঙ্কের ইউকো ব্যাঙ্কের ওই শাখার বিরুদ্ধে ক্ষোভ জমছিল গ্রাহকদের মনে। অভিযোগ, কোনওভাবে খুচরো নিতে চাইছিল না ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

Updated: Jan 11, 2018, 02:27 PM IST
খুচরো নিতে দেরি হবে, শুনেই ব্যাঙ্ক ম্যানেজারকে ফেলে মার গ্রাহকদের

নিজস্ব প্রতিবেদন:  খুচরো নিয়ে গ্রাহকের সঙ্গে বচসা। ব্যাঙ্কের মধ্যেই ম্যানেজারকে বেধড়ক মারধরের অভিযোগ গ্রাহকদের বিরুদ্ধে। শুধু তাই নয়, ভাঙচুর চালানো হয় ব্যাঙ্কের বাইরে দাঁড়িয়ে থাকা গাড়িতেও। বৃহস্পতিবার সকালে ইউকো ব্যাঙ্কের বীরভূমের পাড়ুই শাখার ঘটনা।

আরও পড়ুন: বাইক মিছিল ঘিরে উত্তপ্ত কাঁথি, পুলিস-বিজেপি ধস্তাধস্তি
বেশ কিছুদিন ধরেই খুচরো নিয়ে ব্যাঙ্কের ইউকো ব্যাঙ্কের ওই শাখার বিরুদ্ধে ক্ষোভ জমছিল গ্রাহকদের মনে। অভিযোগ, কোনওভাবে খুচরো নিতে চাইছিল না ব্যাঙ্ক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালে ব্যাঙ্ক খুলতেই অনেক খুচরো নিয়ে হাজির হন কয়েক জন যুবক। অভিযোগ, ব্যাঙ্কের ম্যানেজার তাঁদের জানান, খুচরো জমা নিতে দেরি হবে। তাতেই ক্ষেপে ওঠেন গ্রাহকরা। 

আরও পড়ুন: স্ত্রীকে কুপিয়ে ‘খুন’, হাঁসুয়ার কোপ ছেলেকেও
প্রথমে ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। বচসা গড়ায় ধস্তাধস্তিতে। বচসা চলাকালীনই ব্যাঙ্কের ভিতর ম্যানেজারকে ফেলে মারধর করার অভিযোগ ওঠে ওই যুবকদের বিরুদ্ধে। পুলিসে খবর দেওয়া হয়। তবে পুলিস যাওয়ার আগেই ব্যাঙ্কের বাইরে দাঁড় করানো একটি গাড়িতে আগুন ধরিয়ে দেন গ্রাহকরা। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
প্রসঙ্গত, খুচরো নিতে না চাওয়ায় এখন বিভিন্ন জায়গাতেই ব্যাঙ্ক কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ছেন গ্রাহকরা। নোট বাতিলের পর বাজারে প্রচুর খুচরো এসে যাওতেই এই বিপত্তি বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা।