Bankura: চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন তৃণমূল নেতা, বিচার চেয়ে থানায় অভিযোগকারী মহিলা

 Take money for Job: অভিযোগ তৃণমূলের প্রাক্তন সহ সভাপতির বিরুদ্ধে চাকরির নাম করে টাকা নেওয়ার প্রকাশ্যে অভিযোগ তোলায় অভিযোগকারী মহিলার দোকানে এই হামলা হয়।

Updated By: May 20, 2022, 12:41 PM IST
Bankura: চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন তৃণমূল নেতা, বিচার চেয়ে থানায় অভিযোগকারী মহিলা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: চাকরির নাম করে তৃণমূল নেতার টাকা নেওয়ার তথ্য প্রকাশ্যে আনায় অভিযোগকারীর দোকানে ব্যাপক ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূলের নেতা কর্মীদের (TMC) বিরুদ্ধে। এরপরই ঘটনার বিচার চেয়ে থানায় অভিযোগকারী মহিলা। দোকানে ঢুকে তণমূলের নেতা কর্মীরা জোর করে তছনছ করে দিয়েছে। প্রকাশ্যে দোকানে ঢুকে গালিগালাজ, দোকান ভাঙচুর, এমনকী প্রাণ নাশের হুমকি দিয়েছে তৃণমূলের নেতা কর্মীদের। অভিযোগ তৃণমূলের প্রাক্তন সহ সভাপতির বিরুদ্ধে চাকরির নাম করে টাকা নেওয়ার প্রকাশ্যে অভিযোগ তোলায় অভিযোগকারী মহিলার দোকানে এই হামলা হয়।

ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর এলাকায়। দোকানে ভাঙচুরের ঘটনায় তৃণমূল নেতা কর্মীদের বিরুদ্ধে ওন্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অন্যায় করলে শাস্তি পাবে এমনটাই দাবি করা হয়েছে ব্লক তৃণমূলের পক্ষ থেকে। অন্যদিকে, বিজেপি পাস্টা দালি রাজ্যে এই অরাজকতাই চলছে। 

প্রসঙ্গত, একটি বেসরকারী সংস্থায় চাকরী করে দেওয়ার নাম করে বহু বেকার যুবক যুবতীদের কাছ থেকে মোটা টাকা নেওয়ায় অভিযোগ সামনে আসে। পরে চাকরী প্রার্থীরা বুঝতে পারেন তারা প্রতারিত হয়েছেন। এরপরেই সামনে আসে তৃণমূলের নেতার নাম। অভিযোগ ওই সংস্থায় চাকরি করে দেওয়ার জন্য তৃণমূল নেতাদের মোটা টাকা কাটমানি দিয়েছেন অনেক চাকুরী প্রার্থী।

কিন্তু কাজ না পেয়ে তৃণমূল নেতার কাছে টাকা ফেরতের দাবি জানায় প্রতারিতরা। ওন্দার রামসাগরের এক মহিলা ওই সংস্থায় চাকুরীর জন্য স্থানীয় তৃণমূল নেতা তথা ওন্দা ব্লকের প্রাক্তন সহ সভাপতি আশীষ দেকে মোটা টাকা দিয়েছেন বলে অভিযোগ আসে। ওই গৃহবধুর অভিযোগ তৃণমূল নেতা আশীষ দে অনেকের কাছ থেকে টাকা নিয়েছিল ওই সংস্থায় চাকরি দেবার নাম করে। পরে টাকা ফেরতের দাবি জানানো হলে তাদের হুশিয়ারি দেন বলে অভিযোগ। টাকা ফেরতের দাবি নিয়ে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে প্রশাসনের কাছে মুখ খোলায় বুধবার রাতে রামসাগরে ওই গৃহবধূর ফাস্ট ফুডের দোকানে তাণ্ডব চালাল স্থানীয় একদল নেতা কর্মী।

অভিযোগ ওই তৃণমূল নেতার মদতে একাধিক লোকজন দোকানে এসে গালিগালাজ দেয়, দোকানের চেয়ার ভাঙচুর করে এবং প্রাননাশের হুমকি দেয় ওই গৃহবধূ ও তার স্বামীকে। এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই মহিলা ও তার স্বামী। দোকানে হামলার ঘটনায় তৃণমূল নেতা কর্মীদের বিরুদ্ধে বৃহস্পতিবার ওন্দা থানায় লিখিত অভিযোগও দায়ের করেন ওই গৃহবধূ। দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন ওই মহিলা। 

আরও পড়ুন, East Burdwan: ভুয়ো অনুমতিপত্রে ওষুধ বিক্রি চার জেলায়! রমরমিয়ে ব্যবসা করে পুলিসের জালে ফার্মাসিস্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.