সালিশির নামে গাজোলে মোড়ল-মাতব্বরদের বর্বরতা

গাজোলে সালিশির নামে বর্বরতা। খুনের অভিযোগে মহিলাকে শাস্তি মোড়ল-মাতব্বরদের। ইলেকট্রিক শক। নখ উপড়ে নির্যাতন। সঙ্গে চড়থাপ্পড় আর গালিগালাজ। বিচার চেয়ে পুলিসের দ্বারস্থ হতদরিদ্র পরিবার।

Updated By: Jul 5, 2017, 05:03 PM IST
সালিশির নামে গাজোলে মোড়ল-মাতব্বরদের বর্বরতা

ওয়েব ডেস্ক: গাজোলে সালিশির নামে বর্বরতা। খুনের অভিযোগে মহিলাকে শাস্তি মোড়ল-মাতব্বরদের। ইলেকট্রিক শক। নখ উপড়ে নির্যাতন। সঙ্গে চড়থাপ্পড় আর গালিগালাজ। বিচার চেয়ে পুলিসের দ্বারস্থ হতদরিদ্র পরিবার।

ভয়ঙ্কর ছবি। এযেন সালিশির নামে দণ্ডনায়কদের RAGGING। ভয়ে সিঁটিয়ে মহিলা। তাঁকে ঘিরে বেশ কয়েকজনের ভিড়। কারও হাতে বাঁশ, কারও হাতে রড। নাগাড়ে হুমকি দেওয়া হচ্ছে মহিলাকে। কখনও চড় থাপ্পড়ও কষিয়ে দিচ্ছেন কেউ কেউ। ছিটকে আসছে আর্ত চিত্‍কার। মহিলার আতঙ্ক যত বাড়ে, তাকে ঘিরে ভিড়ও ততই বাড়ে। অপরাধ কবুল করাতে থার্ড ডিগ্রির ব্যবস্থাও রেখেছিলেন মোড়লরা। অভিযোগ, ইলেকট্রিক শক দেওয়া হয় মহিলাকে। উপড়ে নেওয়া হয় নখ।

গাজোলের আদুলিবিবির বিরুদ্ধে অভিযোগ, তিনি সাত বছরের দেওরকে জলে ডুবিয়ে খুন করেছেন। অভিযোগের ভিত্তিতে আদুলিকে গ্রেফতার করেছে পুলিস। কিন্তু সালিশির নামে যাঁরা নির্যাতন করলেন, তাঁরা কিন্তু বহাল তবিয়তে। সালিশি সভার এই ভিডিও মালদায় এখন ভাইরাল। এই ভিডিও দেখিয়ে বিচার চাইছে আদুলির পরিবার। পুলিস কর্তাদের দরজায় দরজায় ঘুরছেন তাঁরা। মালদা জেলার পুলিস সুপার এবিষয়ে কিছু বলতে চাননি। (আরও পড়ুন- 'ধর্ষিতা'কে পিছুধাওয়া, রানাঘাটে দুর্বৃত্ত দাপট)

.