Bardhaman: টলি অভিনেতার পুরনো বাড়ি থেকে উদ্ধার 'আটক' গৃহবধূ, এলাকায় চাঞ্চল্য

অপহরণ নাকি অন্য কোনও ঘটনা রয়েছে, তদন্তে পুলিস।

Updated By: Aug 10, 2021, 10:06 AM IST
 Bardhaman: টলি অভিনেতার পুরনো বাড়ি থেকে উদ্ধার 'আটক' গৃহবধূ, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ভোররাতে টলি অভিনেতার বাড়ি থেকে উদ্ধার এক নিখোঁজ গৃহবধূ। জোর করে আটকে রাখার অভিযোগ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের বাদামতলা। অপহরণ নাকি অন্য কোনও ঘটনা রয়েছে, তদন্তে পুলিস।

জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই গৃহবধূর বাড়ি নদিয়ার চাকদহে। তাঁর স্বামী জানিয়েছেন, ওই মহিলা দীর্ঘদিন বাতের ব্যথা নিয়ে গুরুতর অসুস্থ ছিলেন। মানসিক ভাবে ভেঙেও পড়েছিলেন। গত ছ'মাস দশদিন আগে, একটি চিঠি লিখে হঠাৎ গৃহত্যাগ করেন তিনি। এরপর থেকে তাঁর কোনও খোঁজ মেলেনি। সোমবার হঠাৎ করে বাড়িতে ওই মহিলা ফোন করেন। জানান, পূর্ব বর্ধমানের বাদামতলায় এক টলি অভিনেতার বাড়িতে তাঁকে আটকে রাখা হয়েছে এবং সেখানে বেশ কয়েকজন সন্দেহজনক লোকজনও রয়েছে। তাঁকে হয়ত বিক্রি করে দেওয়া হবে। মহিলার ফোন পেয়ে তড়িঘড়ি পুলিসের দ্বারস্থ হন তাঁর স্বামী। গোটা ঘটনা চাকদহ থানার পুলিসকে জানান। যৌথ ভাবে তদন্তে নামে চাকদহ ও বর্ধমান থানার পুলিস। এরপর গভীর রাতে বাদামতলার একটি পুরনো বাড়ি থেকে অসুস্থ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: Weather Update: ভারী বর্ষণে ধস-প্লাবনের আশঙ্কা! একনজরে গোটা সপ্তাহের আবহাওয়া

আরও পড়ুন: Diamondherbour: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে গৃহবধূর মাথা ন্যাড়া করল মাতব্বররা

জানা গিয়েছে, সকলের নজর এড়িয়ে ওই বাড়ির এক কাজের লোকের ফোন থেকে গোপনে স্বামীকে ফোন করেছিলেন ওই মহিলা। তাঁর অভিযোগ, দু'জন লোক তাকে তুলে এনে, বর্ধমানে ওই অভিনেতার বাড়িতে আটকে রেখেছিল। সেখানে কিছু সন্দেহজনক লোকও ছিল। যদিও পুলিস ঘটনাস্থলে গেলে অভিযুক্ত কাউকে দেখতে পায়নি। ঘটনার পিছনে অপহরণ নাকি অন্য কোনও বিষয় রয়েছে, তদন্ত করছে পুলিস।

.