আত্মরক্ষার স্বার্থে গুলিও চালাতে পারি, পুলিশকে পাল্টা হুমকি রূপার

Updated: Sep 14, 2017, 04:14 PM IST
আত্মরক্ষার স্বার্থে গুলিও চালাতে পারি, পুলিশকে পাল্টা হুমকি রূপার

ওয়েব ডেস্ক: আত্মরক্ষার প্রয়োজনে গুলিও চালাতে পারি। দক্ষিণ ২৪ পরগনা প্রশাসনকে এভাবেই হুঁশিয়ারি দিলেন বিজেপিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। বারুইপুরে বিজেপি নেতা হত্যায় বিচারের দাবিতে মৃত নেতার বাড়িতে বুধবার থেকে অবস্থানে বসেছেন রূপা। সেখানেই সংবাদমাধ্যমের সামনে এই মন্তব্য করেন তিনি।

গত ১১ সেপ্টেম্বর বারুইপুরে খুন হন বিজেপি নেতা সৌমিত্র ঘোষাল। অভিযুক্ত সৌমেন, সৌরভ ও ঋজু সর্দারের গ্রেফতারির দাবিতে বুধবার থেকে নিহতের বাড়িতে অবস্থান করছেন রূপা। রাজ্যসভার সাংসদের অভিযোগ, তাঁকে এলাকা ছাড়তে রীতিমতো হুমকি দিচ্ছে স্থানীয় পুলিশ প্রশাসন। যে কোনও সময় গোলমাল শুরু হতে পারে তাঁকে প্রচ্ছন্ন হুমকি দেওয়া হচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা তাঁর সঙ্গে থাকলেও দরকারে গুলি চালানোর নির্দেশ স্থানীয় প্রশাসনের কাছ থেকেই নিতে হবে বলে রূপাকে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। 

আরও পড়ুন - ভারতের 'বুলেট দৌড়' শুরুর দিনেই বেলাইন রাজধানী

এদিন সংবাদমাধ্যমকে একথা জানিয়ে রূপা বলেন, 'আধা সামরিক বাহিনীর জওয়ানদের গুলি চালাতে স্থানীয় প্রশাসনের অনুমতি লাগলেও আমার গুলি চালাতে কারও অনুমতির প্রয়োজন নেই। প্রয়োজনে আধা সামরিক বাহিনীর জওয়ানদের বন্দুক কেড়ে নিয়ে আমিই গুলি চালাব।' তিনি সব ধরণের বন্দুক চালাতে পারেন বলে জানিয়েছেন রূপা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close