Lok Sabha Election 2024: সন্দেশখালিতে বিজেপি প্রার্থী রেখা, কালী মন্দিরে পুজো দিয়ে শুরু প্রচার...

BJP Basirhat Candidate Campaigning: ২ দিন পার। বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করার এই প্রথম সন্দেশখালিতে এলেন রেখা। কবে? আজ, বুধবার। গতকাল, মঙ্গলবার পর্যন্ত কলকাতায় ছিলেন তিনি।

Updated By: Mar 27, 2024, 05:02 PM IST
Lok Sabha Election 2024: সন্দেশখালিতে বিজেপি প্রার্থী রেখা, কালী মন্দিরে পুজো দিয়ে শুরু প্রচার...

বিক্রম দাস: অবশেষে সন্দেশখালিতে! লোকসভা ভোটের প্রচার শুরু করলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। তাঁকে ঘিরে স্থানীয় বাসিন্দাদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। উচ্ছ্বাসে ভাসল গোটা এলাকা। 

আরও পড়ুন:  Arup Chakraborty: 'কেন্দ্রীয় বাহিনী গুলি চালালে ফল অন্যরকম হবে', হুঁশিয়ারি তৃণমূল প্রার্থীর!

২ দিন পার। বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করার এই প্রথম সন্দেশখালিতে এলেন রেখা। কবে? আজ, বুধবার। গতকাল, মঙ্গলবার পর্যন্ত কলকাতায় ছিলেন তিনি। এদিন স্থানীয় কালী মন্দিরে পুজো দেন বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী। এরপর বিভিন্ন এলাকায় চলে জনসংযোগ ও প্রচারও।

রেখা পাত্র বলেন, 'মানুষের উচ্ছ্বাসের সাথে সাথে এটা ভালোবাসাও। আমাদের আন্দোলন সফল হয়েছে। এটা তারই উচ্ছ্বাস। উচ্ছ্বাস আরও বাড়বে, যখন লোকসভা ভোটে আমরা জিততে পারব। তখন আমাদের মা-বোনের মনে আরও উৎসাহ জাগবে'।

আরও পড়ুন:  Dilip Ghosh On Mamata: মমতা সম্পর্কে মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেও দমলেন না! এবার কাকে নিশানা দিলীপের?

এর আগে, গতকাল মঙ্গলবার রেখাকে ফোন করেন স্বয়ং প্রধানমন্ত্রীকে! সন্দেশখালি প্রতিবাদে 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন করেন তিনি। বলেন, 'বাংলার নারীশক্তি জেগে উঠছে। বাংলার নারীশক্তি আমাদের আর্শীবাদ করছে'। সঙ্গে বার্তা, 'সন্দেশখালিতে বড় সাহসের কাজ করেছেন আপনি। আপনাদের পাশে আছি'। বস্তুত, আজ  বৃহস্পতিবার কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়ের সঙ্গেও ফোনে কথা বলেছেন মোদী।

তৃণমূল কুণাল ঘোষের কটাক্ষ,  'সম্পূর্ণভাবে নাটক করেছেন।  পরিকল্পিতভাবে একটা ফোন কল করিয়ে, সেটা রেকর্ড করিয়ে  মার্কেটিং করছেন। অপেক্ষা করছিলাম, এতমাস ধরে মণিপুরের কোনও নির্যাতিতার সঙ্গে তো ফোন কল বাইরে এল না, মিস্টার নরেন্দ্র মোদী? ও মোদীজী, সন্দেশখালির জন্য আপনার যে ফোন কল দেখলাম। আমরা আপনাকে সাহায্য করব। মণিপুরের নির্যাতিতাদের সঙ্গে যদি একটা ফোন কল বাজারে আসে, তাহলে ভালো হবে'।

 

তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। প্রথম দফায় বাংলার ২০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছিল বিজেপি।  আসানসোলে প্রার্থী ছিলেন ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। কিন্তু যেদিন নাম ঘোষণা করা হয়, তা পরের দিনই বেঁকে বসেন তিনি। এক্স হ্য়ান্ডেলে পোস্ট দিয়ে পবন জানিয়ে দেন, 'কিছু কারণে আমি আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না'। এরপর রবিবার দ্বিতীয় দফায় বাংলায় ১৯ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে পদ্ম-শিবির। এখনও বাকি ডায়মন্ড হারবার-সহ ৪ আসন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.