ভারতী ঘোষের ব্যাঙ্ক লকার থেকে উদ্ধার প্রচুর সোনার গয়না, মোহর

ভারতী ঘোষের ব্যাঙ্ক লকার থেকে উদ্ধার হল প্রচুর মূল্যবান গয়না। মঙ্গলবার ম্যারাথন তল্লাশি চালিয়ে ভারতীর ২টি লকার থেকে ১১০ ভরি সোনা উদ্ধার করলেন সিআইডির গোয়েন্দারা। এদিন প্রায় ৬ ঘণ্টা তল্লাশি চালায় সিআইডি। ভারতীর দাবি, উদ্ধার হওয়া গয়না তাঁর স্ত্রীধন। ১৯৯৪ সালে বিয়েতে ওই গয়না পেয়েছিলেন তিনি। তবে গোয়েন্দাদের প্রশ্ন ১৯৯৪ সালের গয়নায় হলমার্ক এল কোথা থেকে?

Updated By: Feb 20, 2018, 08:55 PM IST
ভারতী ঘোষের ব্যাঙ্ক লকার থেকে উদ্ধার প্রচুর সোনার গয়না, মোহর

নিজস্ব প্রতিবেদন: ভারতী ঘোষের ব্যাঙ্ক লকার থেকে উদ্ধার হল প্রচুর মূল্যবান গয়না। মঙ্গলবার ম্যারাথন তল্লাশি চালিয়ে ভারতীর ২টি লকার থেকে ১১০ ভরি সোনা উদ্ধার করলেন সিআইডির গোয়েন্দারা। এদিন প্রায় ৬ ঘণ্টা তল্লাশি চালায় সিআইডি। ভারতীর দাবি, উদ্ধার হওয়া গয়না তাঁর স্ত্রীধন। ১৯৯৪ সালে বিয়েতে ওই গয়না পেয়েছিলেন তিনি। তবে গোয়েন্দাদের প্রশ্ন ১৯৯৪ সালের গয়নায় হলমার্ক এল কোথা থেকে?

মঙ্গলবার বেলা ১২টার আগে সাদার্ন অ্যাভিনিউয়ের ইউকো ব্যাঙ্কের শাখায় পৌঁছে যান গোয়েন্দারা। এখানেই রয়েছে ভারতী ঘোষের দু'টি লকার। দু'টি লকার থেকে উদ্ধার হয়েছে ১১০ ভরি গয়না ও মোহর। গোয়েন্দারা জানাচ্ছেন, উদ্ধার হওয়া অধিকাংশ গয়নাতেই হলমার্ক রয়েছে। ভারতীর দাবি মতো ১৯৯৪ সালের আগে তৈরি গয়নাতে হলমার্ক থাকা সম্ভব কি না তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা। 

তার আগে এদিন সকালে ভারতীর স্বামী এমভি রাজুকে ভবানী ভবনে তলব করে সিআইডি। তাঁর বাড়ি থেকে উদ্ধার হওয়া মূল্যবান সামগ্রী সংক্রান্ত নানা প্রশ্ন করা হয় তাঁকে। সূত্রের খবর, রাজুর জবাবে সন্তুষ্ট নন গোয়েন্দারা।   

.