বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারে তোলপাড় রাজ্য রাজনীতি, নিশানায় তৃণমূল

গোটা ঘটনায় বিজেপির নিশানায় তৃণমূল। যদিও সে অভিযোগ খারিজ করেছে ঘাসফুল শিবির।

Updated By: Nov 1, 2020, 04:32 PM IST
বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারে তোলপাড় রাজ্য রাজনীতি, নিশানায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদন:  ফের বিজেপি কর্মীর মৃত্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। নদিয়ার গয়েশপুরে বিজেপি কর্মী বিজয় শীলের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিস। এবারও গোটা ঘটনায় বিজেপির নিশানায় তৃণমূল। যদিও সে অভিযোগ খারিজ করেছে ঘাসফুল শিবির। এদিকে, এই ঘটনার প্রতিবাদে সোমবার ১২ ঘণ্টা কল্যাণী বন্‌ধের ডাক দেওয়ার পরিক্লপনা গড়ছে বিজেপি।

জানা গিয়েছে, এলাকায় পরিচিত বিজয় শীল। কারণ তিনি রান্নার গ্যাস সরবরাহের কাজ করতেন। বয়স ৩৮। এলাকায় বিজেপি কর্মী হয়েও নানা কাজ করতেন। গেরুয়া শিবিরের দাবি বিজয় তাদেরই কর্মী।

শনিবার রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। এরপর আর ফেরেননি। রবিবার সকালে এলাকার গয়েশপুর শ্মশানের আমবাগানে বিজয় শীলের দেহ ঝুলতে দেখেন এলাকাবাসী। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

পরিবার জানিয়েছে, বেশ কয়েকজন তাঁকে রোজই প্রাণে মেরে ফেলার হুমকি দিত। তবে তার সঙ্গে রাজনীতির কোনও যোগ ছিল কিনা, তা জানে না পরিবার।  

 কিন্তু, এই ঘটনাকে হাতিয়ার করেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূলই খুল করেছে তাদের কর্মী বিজয় শীলকে।  

এ ঘটনায় মুকুল রায় বলেন, "বিজেপির সদস্য বিজয় শীলকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। প্রত্যেকবার হত্যা করার প্যাটার্নটি একই থাকে। পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পুরোপুরি নষ্ট হয়ে গিয়েছে। মাননীয় রাজ্যপাল জগদীপ ধনখড় বিষয়টি দেখুন"।

 

অরবিন্দ মেনন বলেন, নদিয়া কল্যাণীর গয়েশপুর এলাকায় বিজেপি কর্মী শ্রী বিজয় শীলকে নির্মমভাবে হত্যা করা হয়েছে, টিএমসির গুন্ডারা বাংলার মানুষকে হত্যা করছে।

লকেট বলেন, রাজনৈতিক হিংসার বলি আরও এক বিজেপির যুব কর্মী। নদীয়া কল্যাণী গয়েশপুরে বিজেপি কর্মী বিজয় শীলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দেখুন পশ্চিমবঙ্গে কীভাবে গণতন্ত্র ঝুলে আছে। প্রত্যেকটি জায়গায় একই ভাবে বিজেপি কর্মীদের খুনের ধারা অব্যাহত। আমরা থামবো না, খুন হওয়া সমস্ত কর্মীদের ন্যায়বিচার নিশ্চিত করবে বিজেপি!

কল্যাণীর তৃণমূল সভাপতি অরূপ মুখোপাধ্যায় বলেন, “ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। বিজেপি রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। সোমবার সাধারণ মানুষ কিছুতেই বন্‌ধে সাড়া দেবেন না।”

নিহত বিজেপি কর্মীর ময়নাতদন্তের ভিডিওগ্রাফির দাবি জানান হয়েছে।

Tags:
.