Loksabha Election 2024| Abhijit Ganguly: 'ডিসেম্বরেই সরকার পড়ে যাবে', এবার 'ভবিষ্যদ্বাণী' বিজেপি প্রার্থী অভিজিতের!

 আদালত ছেড়ে এখন জনতার দরবারে। ছিলেন হাইকোর্টে বিচারপতি, হলেন বিজেপি প্রার্থী। লোকসভা ভোটে এবার পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে লড়ছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। প্রচার করছেন জোরকদমে।

Updated By: Apr 9, 2024, 11:15 PM IST
Loksabha Election 2024| Abhijit Ganguly: 'ডিসেম্বরেই সরকার পড়ে যাবে', এবার 'ভবিষ্যদ্বাণী' বিজেপি প্রার্থী অভিজিতের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের মুখে ফের 'ডিসেম্বর ধামাকা'! শুভেন্দু অধিকারীর পর এবার প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। সাক্ষী থাকলেন স্বয়ং বিরোধী দলনেতা।

আরও পড়ুন:  West Bengal School Holidays: বাংলায় ৭ দফায় ভোট, কবে কোন জেলায় স্কুল ছুটি? জারি বিজ্ঞপ্তি...

ঘটনাটি ঠিক কী? আদালত ছেড়ে এখন জনতার দরবারে। ছিলেন হাইকোর্টে বিচারপতি, হলেন বিজেপি প্রার্থী। লোকসভা ভোটে এবার পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে লড়ছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। প্রচার করছেন জোরকদমে।

মঞ্চে তখন শুভেন্দু। এদিন ময়নায় দলীয় সভা অভিজিৎ বলেন, 'বিজেপি প্রার্থীদের জয়ী করুন। তাহলে এই তৃণমূল কংগ্রেস, যা ইতিমধ্যেই ভিতর থেকে ভেঙে গিয়েছে, তারা নিজেরাই ভেঙে পড়ে যাবে। ডিসেম্বর মাস পর্যন্তও আমি তাদের মেয়াদ দেখছি না। এই বছরই ভেঙে যাবে'। এমনকী, বিধানসভা ভোটের প্রসঙ্গ উল্লেখ করে তাঁর দাবি, 'দেড় বছর পর ২০২৬ সাল তো আছেই। এদের গুড়িয়ে দিতে হবে। এই দুর্বৃত্তদের আর একদিনও ক্ষমতায় রাখা যাবে না। এরা পশ্চিমবঙ্গকে শেষ করেছে'।

রাজ্যের তখন সদ্য তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে তৃণমূল। ২০২২ সালের ডিসেম্বরেও 'সরকার ফেলা'র হুমকি দিয়েছিলেন শুভেন্দু।  একাধিক জনসভায় বিরোধী দলনেতাকে বলতে শোনা গিয়েছিল, '১২, ১৪, ২১ তিনটে দিন খুব গুরুত্বপূর্ণ। ওয়েট অ্যান্ড ওয়াচ'। এরপর ১২ ডিসেম্বর  হাজরার জনসভায় সেই শুভেন্দু-ই বলেছিলেন,  'তৃণমূল ভেঙে সরকার গড়তে চাই না। ডিসেম্বরের ধামাকায় সরকার ফেলব না'।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024: বয়স ১০৩, বাড়ি বসেই ভোট দিলেন পদ্মশ্রী শিল্পী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.