Anupam Hazra: নিজের দলেই প্রতিষ্ঠিত চোর, এরপর তৃণমূলকে বলার জায়গায় থাকব কি আমরা?, কাকে নিশানা অনুপমের

Anupam Hazra: গতমাসে দলের এক নেতাকে নিশানা করেছিলেন অনুপম হাজরা। গত ১১ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় তাঁর করা পোস্টের লক্ষ্য সম্ভবত ছিলেন জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা ও দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী

Updated By: Dec 17, 2023, 06:33 PM IST
Anupam Hazra: নিজের দলেই প্রতিষ্ঠিত চোর, এরপর তৃণমূলকে বলার জায়গায় থাকব কি আমরা?, কাকে নিশানা অনুপমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দলের বিরুদ্ধে ফের সোশ্যাল মিডিয়ায় সরব বীরভূমের বিজেপি নেতা অনুপম হাজরা। প্রতিষ্ঠিত চোর ও দুর্নীতিগ্রস্তদের দলের বিভিন্ন পদে বসিয়ে রাখা হয়েছে বলে লিখলেন অনুপম। দলকে অস্বস্তিতে ফেলে আগেও দলের বিরুদ্ধে সরব হয়েছেন এই বিজেপি নেতা। এবার ফের একবার।

আরও পড়ুন-'অত্যন্ত গুরুতর বিষয়', সংসদে হানা নিয়ে অবশেষে মুখ খুললেন প্রধানমন্ত্রী

কী লিখলেন অনুপম হাজরা? বিজেপি নেতা লিখেছেন, নিজের দলের মধ্যে বছরের পর বছর প্রতিষ্ঠিত চোর ও দুর্নীতিগ্রস্ত মানুষদের বসিয়ে রাখলে, আর কয়েকদিন পর তৃণমূলকে চোর বলার জায়গায় থাকব কি আমরা? এখানেই থেমে থাকেননি অনুপম। সোস্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে লেখার ব্যাখ্যাও দিয়েছেন তিনি। অনুপম লিখেছেন, কেউ কেউ এখন আদিখ্যেতা করে বলবেন সোশ্যাল মিডিয়াতে কেন লিখছেন? কারণ পার্টির মধ্যে তো বলার সুয়োগ নেই। কারণ রাজ্য বিজেপির কোনও মিটিংয়ে তো ডাকা হয় না বা বারবার ডাকা সত্বেও শোনা হয় না।

সোমবার সাঁইথিয়াতে শুভেন্দু অধিকারীর একটি সভা রয়েছে। এরকম এক পরিস্থিতিতে জেলা বিজেপি নেতা ধ্রুব সাহার বিরুদ্ধে পোস্টার পড়েছে। সেখানে লেখা হয়েছে, ধ্রুব সাহা দুর্নীতির সঙ্গে জড়িত। তাঁর বিরুদ্ধে কেন তদন্ত হবে না? রাজনৈতিক মহলের ধারনা, ধ্রব সাহাকে লক্ষ্য করেই সোশ্যাল মিডিয়ায় ওই পোস্টটি করেছেন অনুপম। তাঁর পোস্টটি অনেক প্রশ্ন তুলে দিচ্ছে। প্রথমত তাঁর এরকম একটি পোস্টের কারণে তাঁর বিরুদ্ধে কি ব্যবস্থা নেবে দল? নাকি সংগঠন সম্পর্কে যে কথা তুলে দিয়েছেন তা নিয়ে কাটাছেঁড়া করবে দলীয় নেতৃত্ব।

গতমাসে দলের এক নেতাকে নিশানা করেছিলেন অনুপম হাজরা। গত ১১ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় তাঁর করা পোস্টের লক্ষ্য সম্ভবত ছিলেন জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা ও দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় অনুপম লেখেন, প্রাণে মারার চেষ্টা, রাতের অন্ধকারে লোক ভাড়া করে পোস্টার মারা, ফেক ছবি বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালিয়ে যাও। মহিলাদের শিখিয়ে পড়িয়ে প্রেস কন্ফারেন্স করা চেষ্টা হচ্ছে। এসবের জন্য অল দ্যা বেস্ট। 'চক্রবর্তী সাহেব'-কে উদ্দেশ্য করে তিনি আরও লিখেন, এসব সেরে নাও তারপর ফিনিসং টাচটা আমি দেব। অনুপমের দাবি, সেই ফিনিসিং টাচ কোনও কোনও বিকৃত ছবি দিয়ে নয় বরং তোমার এবং জৈনক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে। গোটা রাজ্যকে দেখানো হবে, তোমার নিস্পাপ ভাজা মাছটি উলটে খেতে না পারার হাবভাবের পেছনে থাকা আসল বিকৃত চরিত্র। দিল্লিতে গেলে তুমি কাকে কী খুঁজে দিতে বলো সেটাও না হয় তথ্য প্রমাণ সহ ঠিক সময়ে তুলে ধরা হবে।  তোমার সঙ্গে আমরা এটাই পার্থক্য থাকবে। আমারগুলো সাজানো ভিডিয়ো হবে না। একদম জেনুইন ও অথেন্টিক হবে। আর নর্থ বেঙ্গলে যৌথ উদ্যোগে ৫৫ কোটির রিসর্টের কথা না হয় ছেড়েই দিলাম।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.