BJP Leader Death: কল্যাণীর হোটেল মিলল হুগলির বিজেপি নেতার ঝুলন্ত দেহ; খুনই করা হয়েছে, দাবি পরিবারের

BJP Leader Death:হুগলি সাংগঠনিক জেলার সহ-সভাপতি জয়রাজ পাল বলেন, উনি গুড়াপের মণ্ডল সভাপতি ছিলেন। কোনও একটি পারিবারিক কারণে বাড়ি থেকে এসে এখানে তিনদিন ছিলেন। গত রাতেও ওঁর বাবার সঙ্গে ওঁর কথা হয়েছে।

Updated By: Aug 5, 2023, 06:35 PM IST
BJP Leader Death: কল্যাণীর হোটেল মিলল হুগলির বিজেপি নেতার ঝুলন্ত দেহ; খুনই করা হয়েছে, দাবি পরিবারের

বিশ্বজিত্ মিত্র ও বিধান সরকার: হুগলির ধনিয়াখালির এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ মিলল কল্যাণীর এক হোটেলে। গত তিন দিন ওই হোটেলেই ছিলেন বিজেপির ওই মণ্ডল সভাপতি। কীভাবে মৃত্যু তা নিয়ে রহস্য ঘনাচ্ছে। তবে দলের এক নেতার দাবি, মেরে ফেলা হয়েছে সুদীপ ঘোষ নামে ওই নেতাকে।

আরও পড়ুন-অ্যান্টিবায়োটিক ছাড়া কেমন থাকেন দেখতে চান চিকিত্সকেরা; কবে ছুটি, মিলল ইঙ্গিত  

ধনিয়াখালির ২ নম্বর অঞ্চলে বিজেপির মণ্ডল সভাপতি ছিলেন সুদীপ ঘোষ। রবিবার তার দেহ উদ্ধার হয় কল্যাণীর বুদ্ধপার্কের কাছে একটি হোটেলে। ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করে পুলিস। পরিবার সূত্রে খবর, গত তিন দিন ধরে ওই হোটেলেই ছিলেন সুদীপ। পুলিস সূত্রে খবর, হোটেলের ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তার দেহ উদ্ধার হয়। এবার পঞ্চায়েত নির্বাচনে গুরবাড়ি পঞ্চায়েতে গ্রাম সংসদের প্রার্থী ছিলেন সুদীপ। পরিবারের দাবি, সুদীপের মতো লড়াকু নেতা আত্মহত্যা করতে পারে না। তাই এই মৃত্যুর সঙ্গে রহস্য জড়িয়ে রয়েছে।

হুগলি সাংগঠনিক জেলার সহ-সভাপতি জয়রাজ পাল বলেন, উনি গুড়াপের মণ্ডল সভাপতি ছিলেন। কোনও একটি পারিবারিক কারণে বাড়ি থেকে এসে এখানে তিনদিন ছিলেন। গত রাতেও ওঁর বাবার সঙ্গে ওঁর কথা হয়েছে। উনি বাবাকে বলেছিলেন আজ বাড়ি ফিরবেন। এরকম এক পরিস্থিতিতে আজ আমরা খবর পাই যে ওর মৃতদেহ নাকি এখানে ঝুলছে। আমরা শুনছি রাত দুটোর সময় নাকি হোটেল কর্তৃপক্ষ পুলিসকে জানায় ভেতরে ওর দেহ ঝুলছে। তারা দরজা ভেঙে ঢুকেছে। পুলিসের অনুপস্থিতিতেই এসব হয়েছে।  যে ছেলে শাসক দলের সঙ্গে লড়াই করে এভাবে রাজনীতি করে সে এভাবে মারা যেতে পারে না। আমাদের আশঙ্কা ওকে মেরে ফেলা হয়েছে। পঞ্চায়েত নির্বাচনে ওকে মারধর করা হয়েছিল। যে দিন গণনা হয় সেদিন উনি আক্রান্ত হন। ওখানকার বিধায়ক দাঁড়িয়ে থেকে আক্রমণ করিয়েছেন। ও সুইসাইড করার ছেলে নয়। ২০১৮ সাল থেকে ও লড়াই করে আসছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.