Barahanagar Incident: পচন ধরে গিয়েছে শরীরে, বরাহনগর থেকে উদ্ধার বাবা-ছেলে-নাতির দেহ

Barahanagar Incident: প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে কয়েক দিন আগেই ওই তিন জনের মৃত্যু হয়েছে। ওই তিন জন সম্পর্কে দাদু, ছেলে ও নাতি। পুলিসের প্রাথমিক অনুমান এদের মধ্যে কোনও একজন অন্য দুজনকে মেরে আত্মঘাতী হয়েছে  

Updated By: Apr 14, 2024, 03:05 PM IST
Barahanagar Incident: পচন ধরে গিয়েছে শরীরে, বরাহনগর থেকে উদ্ধার বাবা-ছেলে-নাতির দেহ

বরুণ সেনগুপ্ত ও রণয় তিওয়ারি: বরাহনগরে শিউরে ওঠার মতো ঘটনা। উদ্ধার হল একই পরিবারের ৩ জনের পচাগলা দেহ। নিরঞ্জন সেন নগরের ঘটনা। মৃত তিন জনের নাম শঙ্কর হালদার, বাপ্পা হালদার ও বর্ণ হালদার। শঙ্কর হালদারের মাথায় কোনও ভারী বস্তুর আঘাত রয়েছে। খবর পেয়েই ছুটে আসে বরহানগর থানার পুলিস। কী ভাবে ওই তিনজনের মৃত্য তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন-অভিন্ন দেওয়ানি বিধি থেকে এক দেশ এক নির্বাচন, বিজেপি-র ইশতেহারে একগুচ্ছ প্রতিশ্রুতি

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, প্রতিবেশীরা আজ পচা গন্ধ পেয়ে পুলিসে খবর দেন। পুলিস এসে ঘর খুলে দেখে ৩ জনের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে এবং তাদের দেহে পচন ধরে গিয়েছে। শঙ্কর হালদারের মেয়ে তাপসী অধিকারী বলেন, ভাইয়ের মানসিক সমস্যা ছিল। তবে ওর ধারনা ছিল তার স্ত্রী একদিন তার ভুল বুঝতে পেরে ফিরে আসবে। ওর ছেলে বলতো মা ফিরে আসবে। ওই ব্যাপারটা ও নিতে পারত না। শেষ বার ওর সঙ্গে কথা হয় ৯ তারিখে। বাবা ও ভাইয়ের সঙ্গে কথা হল। গত রবিবারই এসেছিলাম। কোনও সমস্যার কথা বুঝতে পারিনি।

প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে কয়েক দিন আগেই ওই তিন জনের মৃত্যু হয়েছে। ওই তিন জন সম্পর্কে দাদু, ছেলে ও নাতি। পুলিসের প্রাথমিক অনুমান এদের মধ্যে কোনও একজন অন্য দুজনকে মেরে আত্মঘাতী হয়েছে। দরজা জানালা বন্ধ। ফলে বাইরে থেকে ঘরে ঢোকার সম্ভাবনা খুব কম। স্থানীয়দের বক্তব্য, বাড়ির ছেলে বাপ্পা হালদারের স্ত্রী বাড়ি ছেড়ে চলে যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.