সাইকেল আরোহীকে পাশ কাটাতে গিয়ে উল্টে গেল বাস, আহত ৩০

সকালের আড়মোড়া তখনও ভাঙেনি। আচমকাই  কানফাটা একটা আওয়াজ। শব্দের উত্স খুঁজতে গিয়ে স্থানীয় দোকানিরা দেখেন 

Updated By: Nov 11, 2018, 12:15 PM IST
সাইকেল আরোহীকে পাশ কাটাতে গিয়ে উল্টে গেল বাস, আহত ৩০

 নিজস্ব প্রতিবেদন:  ছুটির দিনে সাতসকালে কোচবিহারে বড়সড় দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস। ঘটনায় আহত কমপক্ষে ৩০ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন:  ছাদে মেয়েকে নিয়ে বাজি ফাটাচ্ছিলেন আইনজীবী, স্ত্রীকে ডাকতে এসে বেডরুমে যে অবস্থায় দেখলেন...

সকালের আড়মোড়া তখনও ভাঙেনি। আচমকাই  কানফাটা একটা আওয়াজ। শব্দের উত্স খুঁজতে গিয়ে স্থানীয় দোকানিরা দেখেন রাস্তার ওপর পুরো উল্টে পড়ে রয়েছে একটি বাস। যাত্রীরা রক্তাক্ত, ক্ষতবিক্ষত। কারোর হাত ভেঙেছে, কারও বা মাথা ফেটেছে। জানলা দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করছেন অনেকে।  পাশেই পড়ে রয়েছে একটি সাইকেল।

আরও পড়ুন: মধ্যরাতে প্রেমিকের সঙ্গে পুকুরপাড়ে বসে মদ্যপান, যোগ দেয়  আরও এক যুবক! দ্বাদশ শ্রেণির ছাত্রীকে যে অবস্থায় মিলল

রবিবার সকালে এক সাইকেল আরোহীকে বাঁচাতে নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি যাত্রীবাহী বাস। সকালে বাসটি কোচবিহার থেকে মাথাভাঙার উদ্দেশে যাচ্ছিল। সকাল সাড়ে ৮ টা নাগাদ কোচবিহার শহরের মড়াপোড়া চৌপথী এলাকায়  পৌঁছয় বাসটি।  রাস্তার উল্টোদিক থেকে এক সাইকেল আরোহী পার হচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটির গতিবেগ বেশি ছিল। সামনে সাইকেল চলে আসায়, নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

সাইকেলটিকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। বাসের ৩০ জন যাত্রী আহত হন। খবর দেওয়া হয় পুলিস ও দমকলে। স্থানীয়রাই প্রথমে যাত্রীদের উদ্ধার করা শুরু করেন। পরে দমকলের কর্মীরা গিয়ে বাসটি কেটে যাত্রীদের বার করে আনছেন।  আহতদের মধ্যে কয়েকজন শিশু রয়েছে। ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা স্থানীয় হাসপাতালে ভর্তি।

 

.