Baduria: আগুন নেভাতে গোডাউনে ঢুকে আর বেরিয়ে আসতে পারলেন না, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বাদুড়িয়ার ব্যবসায়ীর

রবিবার দুপুর নাগাদ বাদুড়িয়া দক্ষিণ জঙ্গলপুর গ্রামে সন্দীপবাবুর গোডাউনে আগুন লেগে যায়। পুড়ে যায় একটি বাইক সহ কয়েক লাখ টাকা জিনিসপত্র

Updated By: Aug 22, 2021, 10:03 PM IST
Baduria: আগুন নেভাতে গোডাউনে ঢুকে আর বেরিয়ে আসতে পারলেন না, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বাদুড়িয়ার ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদন: দুপুরে বাড়ি ফিরে গোডাউন থেকে ধোঁয়া বের হতে দেখতে পান বাদুড়িয়ার ব্যবসায়ী সন্দীপ ঘোষ। আর তা নেভাতে গিয়ে মৃত্যু হল পেশায় ব্যবসায়ী ও বাদুড়িয়া বিজেপির গ্রামীণ মণ্ডলের সাধারণ সম্পাদক সন্দীপ।

আরও পড়ুন-Afghanistan: যন্ত্রণায় হিন্দু, শিখরা, এবার বোঝা গেল কেন CAA দরকার: কেন্দ্রীয় মন্ত্রী  

রবিবার দুপুর নাগাদ বাদুড়িয়া দক্ষিণ জঙ্গলপুর গ্রামে সন্দীপবাবুর গোডাউনে আগুন লেগে যায়। পুড়ে যায় একটি বাইক সহ কয়েক লাখ টাকা জিনিসপত্র। বাড়ির পাশেই গোডাউন। তাই বাইরে থেকে ফিরেই তিনি তা দেখতে যান। গোডাউনের ছাদে উঠে ভেতরে ঢোকার চেষ্টা করেন। সম্ভবত ছাদে উঠে নীচে নামার চেষ্টা করতে গিয়ে প্রবল ধোঁয়ায় জ্ঞান হারিয়ে নীচে পড়ে যান। সেখানেই আগুনে পুড়ে তার মৃত্যু হয়।

আরও পড়ুন-কালীঘাটে লেডি তালিবান, কটাক্ষ Sayantan-র; বিরত থাকুন নইলে... হুঁশিয়ারি Partha-র  

এদিকে গোডাউনের ভিতর আগুন লেগেছে খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে দমকলে খবর দেয়। বসিরহাট ও হাবরা থেকে দমকলের ৪টি ইঞ্জিন গিয়ে আগুন আয়ত্তে আনে। গোডাউনের দেওয়াল ভেঙে সন্দীপ ঘোষকে বের করা হয় সন্দীপকে। ততক্ষণে সন্দীপ ঘোষের মৃত্যু হয়েছে।  প্রাথমিক তদন্তে পুলিস ও দমকল কর্মীরা জানান, বিদ্যুতের লাইনের শর্ট সার্কিট এর ফলে আগুন লাগতে পারে। ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.